অভুক্ত অবস্থায় মৃত্যু দিদার! দুদিন ধরে মৃতদেহ আগলে অসহায় মানসিক ভারসাম্যহীন নাতনি

0
335

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২৪ জুন––– অভুক্ত অবস্থায় মৃত্যু অসুস্থ অশীতিপর বৃদ্ধার । দুদিন ধরে দিদার মৃতদেহ  আগলে মানসিক ভারসাম্যহীন নাতনি। শুক্রবার চাঞ্চল্যকর ঘটনাটি  দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের ময়মনসিংহ গ্রামের । পুলিশ জানিয়েছে মৃত বৃদ্ধার নাম সন্ধ্যারানী ঝাঁ ।

 গ্রামবাসীদের অভিযোগ, সরকারি সুযোগ সুবিধা পেতেন না ওই বৃদ্ধা । তাঁর হাতের আঙুলের ছাপ না মেলায় সরকারি সুযোগ সুবিধা থেকে দীর্ঘদিন ধরে বঞ্চিত ছিলেন তিনি। আর তার জেরে মানসিক ভারসাম্যহীন নাতনিকে নিয়ে দীর্ঘ দিন ধরেই খেয়ে না খেয়েই কাটছিল অসহায় ওই পরিবারটির। দুদিন আগে বাড়িতে ওই বৃদ্ধার মৃত্যু হলেও প্রথমে বিষয়টি বুঝতে পারেন নি গ্রামবাসীরা । এরপর পচা দুর্গন্ধ বের হতেই সন্দেহ হয় বাসিন্দাদের । খবর দেওয়া হয় পুলিশকে । কুমারগঞ্জ থানার পুলিশ পৌছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায় । বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে না খেয়ে থাকার ফলেই মৃত্যু হয়েছে ওই বৃদ্ধার। এদিন এই ঘটনা সামনে আসতেই মানসিক ভারসাম্যহীন ওই মহিলাকে নিয়ে কিছুটা চিন্তিত হয়ে পড়েন স্থানীয়রা। যদিও এলাকায় পৌছে ওই মানসিক ভারসাম্যহীন মৃতার নাতনিকে উদ্ধার করে বালুরঘাটে একটি হোমে রাখার ব্যবস্থা করেছে ব্লক প্রশাসন ।

কুমারগঞ্জ ব্লকের বিডিও ছেয়াঙ তামাং বলেন, মানসিক ভারসাম্যহীন ওই মেয়েটিকে বালুরঘাটে পাঠিয়ে তার চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here