দুর্গাপুজোয় ক্লাবগুলির অনুদান বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীকে ঘুরিয়ে কটাক্ষ সুকান্তর

0
234

দুর্গাপুজোয় ক্লাবগুলির অনুদান বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীকে ঘুরিয়ে কটাক্ষ সুকান্তর, ডি এ ও বেকারদের কর্মসংস্থানের জোড়ালো দাবি বিজেপির রাজ্য সভাপতির

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২৩ আগস্ট–––  দুর্গাপূজোয় ক্লাবগুলির অনুদান বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীকে ঘুরিয়ে কটাক্ষ  বিজেপির রাজ্য সভাপতির। মঙ্গলবার বালুরঘাটে এক সাংবাদিক বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার জানিয়েছেন পূজোয় ক্লাবগুলিকে ৫০ হাজার টাকার অনুদান বাড়িয়ে ৬০ হাজার টাকা করা হয়েছে । এতে আমাদের কোন আপত্তি নেই । তবে যাদের ডিএ বাকি তাঁদের ডিএ টা তো দিন । লক্ষ লক্ষ বেকার যুবকেরা চাকরির জন্য রাস্তায় ঘুরছে, মাসের পর মাস ধর্না দিয়ে বসে আছে, তাঁদের চাকরির ব্যবস্থা করুন মুখ্যমন্ত্রী । এসএসসি নিয়মিত হোক বলেও এদিন জোড়ালো দাবী জানিয়েছেন  সুকান্ত মজুমদার । শুধু তাই নয়, তিনি বলেন, এসব করবার জন্য রাজ্যের পরিকাঠামোগত উন্নয়ন নেই। বেকারদের কর্মসংস্থান নেই। ফলে জিডিপিও বাড়ছে না।
একইসাথে এদিন সাংবাদিক বৈঠকে তিনি জানিয়েছেন,  বিজেপির নবান্ন অভিযানের দিন পরিবর্তন করা হয়েছে। ৭ সেপ্টেম্বর আদিবাসীদের করম উৎসব কে সন্মান জানিয়ে সেই দিন তাদের আন্দোলন বন্ধ রাখা হয়েছে। পরিবর্তে ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযান করবে বিজেপি, এমনটাই এদিন জানিয়েছেন রাজ্য সভাপতি তথা সাংসদ সুকান্ত মজুমদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here