আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বামফ্রন্ট গত ভাবে লড়াই করলে শাসক ও বিজেপি পরাস্থ হবেই

0
154

আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বামফ্রন্ট গত ভাবে লড়াই করলে শাসক ও বিজেপি পরাস্থ হবেই, তখন একটি সম্মেলনে সে এমনি জানালেন আরএসপি রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরী


শীতল চক্রবর্তী তপন ৪সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বামফ্রন্টের মহাজোট হবেই। রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার তপনে আরএসপির জেলা সম্মেলনে এসে একান্ত এক সাক্ষাৎকারে আরএসপি রাজ্য সম্পাদ্ক তথা প্রাক্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরী এমনটা বলেন। এদিন তিনি বলেন,রাজ্য পরিস্থিতি নিয়ে দল চোর ধরো জেল ভরো সহ একাধিক কর্মসূচি নিয়েছে। বামফ্রন্টগতভাবে ভোটে লড়াই করলেই শাসক দল ও বিজেপি পরাস্থ হবেই আমাদের কাছে। সম্মেলনে দলীয় কর্মীদের ভিড ছিল ব্যাপক।
রবিবার দক্ষিণ দিনাজপুর জেলার আর এস পির জেলা সম্মেলন এবছর অনুষ্ঠিত হচ্ছে রামপুর হাইস্কুলে। সেখানে যোগ দিয়েছিলেন রাজ্যের প্রাপ্ত মন্ত্রী তথা আরএসপি রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরী। সেখানে আরএসপি নেতা বিমল সরকার,নেত্রী সুচেতা বিশ্বাস, কল্যাণ চক্রবর্তী, সহ জেলার একঝাক আরএসপি নেতাকর্মীর উপস্থিত ছিলেন। সম্মেলনের শুরুতেই শহীদদের উদ্দেশ্যে নীরবতা পালনের পাশাপাশি মাল্যদান করা হয়। জেলা থেকে প্রায় কয়েকশো দলীয় নেতৃত্ব কর্মী সমর্থকের অবস্থিত হয়েছিলেন।
সেখানেই আরএসপি রাজ্য সম্পাদক তথা প্রাপ্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরী কে জিজ্ঞাসা করা হয়েছিল আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কি বাম ঐক্য হবেই? উত্তরে তিনি জানান, শাসক ও বিজেপিকে পরাস্ত করতে পঞ্চায়েত নির্বাচনে বাম ঐক্য হবেই। তাছাড়া দল বর্তমান পরিস্থিতি নিয়ে একাধিক কর্মসূচি পালন করছে। সম্মেলনে প্রচুর সংখ্যক কর্মী সমার্থক হাজির হয়েছেন বলেও তিনি দাবি করেন।
এদিন আরএসপি জেলা সম্মেলন উপলক্ষে সমাজতন্ত্র একমাত্র মুক্তির পথকে সামনে রেখে দল আন্দোলন চালিয়ে যাবে বলে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here