দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত হরিপুর হাই মাদ্রাসাতে চলছে নির্বাচন

0
167

দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত হরিপুর হাই মাদ্রাসাতে চলছে নির্বাচন। শান্তিপূর্ণভাবে এদিনের নির্বাচন সম্পন্ন হল।

হরিপুর হাই মাদ্রাসাতে তৃণমূল পার্টির প্রার্থী ছিল পাঁচ জন। সিপিএম পার্টির ও পাঁচটি প্রার্থী এই ভোটে দাঁড়িয়ে ছিলেন। তৃণমূল পার্টি ছটির মধ্যে একটি মহিলা প্রার্থী নির্দল প্রার্থীতে জিতে রয়েছে আরও পাঁচটি তৃণমূল জিতবে বলে আশা করছেন। এর পাশাপাশি সিপিএম পার্টিও আশা করছেন পাঁচটি আসনে জিতবেন। এই নির্বাচনে সর্বমোট ভোটার ছিলেন ৪৯২ টি তার মধ্যে ৩৩৯ একটি ভোট পড়েছে। এর আগে হরিপুর হাই মাদ্রাসা তৃণমূল পার্টির দখলে ছিল। আজ এই নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে। এখন চলছে সেই নির্বাচনের ভোট গণনা।
এ বিষয়ে হরিপুর হাই মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোতাহার হোসেন জানিয়েছেন আজকে আমাদের হরিপুর হাই মাদ্রাসাতে নির্বাচন হচ্ছে। শান্তিপূর্ণভাবে আজকের এই নির্বাচন শেষ হয়। এখন চলছে ভোট গণনা। আমাদের এই হরিপুর হাই মাদ্রাসাতে সর্বমোট ভোটার ছিল ৪৯২ জন। এর মধ্যে সর্বমোট ভোট পড়েছে ৩৩৯ টি ভোট।

এ বিষয়ে হরিপুর হাই মাদ্রাসার তৃণমূলের ইলেকশন কনভেনার এমাজউদ্দিন আহমেদ জানিয়েছেন আজকে হরিপুর হাই মাদ্রাসাতে নির্বাচনী ভোট হচ্ছে। আমরা আশা করছি আমাদের পাঁচজন প্রার্থী জিতবে। এছাড়াও একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতেই জিতে রয়েছে।

এ বিষয়ে সিপিআইএম পার্টির বংশীহারী এরিয়া কমিটির সম্পাদক মোসাদ্দেক হোসেন জানিয়েছেন আমরা আশা করছি হরিপুর হাই মাদ্রাসাতে আমাদের প্রার্থীরা জিতবে। ভোট শান্তিপূর্ণ সুস্থভাবে হয়েছে।

এখন দেখার এটাই ভোট গণনার পরে হরিপুর হাই মাদ্রাসা কার দখলে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here