পারিবারিক অশান্তির কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল এক কিশোর

0
724

গঙ্গারামপুর থানার মহুর কিসমত এলাকার এক কিশোর পারিবারিক অশান্তির কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল, পরিবারের শোকের ছায়া
শীতল চক্রবর্তী গঙ্গারামপুর ১১ সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুর। পারিবারিক অশান্তির কারণে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার শিববাড়ি মহুর কিসমতে এলাকায়।পুলিশ ওই কিশোরের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনা তদন্ত শুরু করেছে। পরিবার সহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
পুলিশ জানিয়েছে মৃত ওই কিশোরের নাম গৌরাঙ্গ সরকার বয়স ১৫, তার বাড়ি গঙ্গারামপুর থানার শিববাড়ি মাহুর কিসমত এলাকায়।পড়াশোনা না করলেও সে পরিবারে কৃষিকাজের সঙ্গে যুক্ত ছিল বলে জানা গেছে। তবে সে যখন যে কাজ পেতো সেই কাজই করত। মৃতের পরিবার সূত্রে জানা গেছে,শনিবার রাত্রিতে বাড়িতে খাওয়া দাওয়ার পরে ঘুমিয়ে পড়ে সকলেই। রবিবার সকাল হতেই সকলে ঘুম থেকে উঠলেই ওই কিশোরের দরজা বন্ধ ছিল বলে পরিবারের লোকজনেরা জানিয়েছে। দরজা খুলতেই দেখা যায় সে আত্মহত্যা করেছে।পরিবারের লোকজনেরা তাকে হাসপাতালে নিয়ে আসতে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।
মৃতের দাদু জানিয়েছেন, পরিবারে কোনো সমস্যা ছিল না। কি কারনে যে এমন ঘটনা করে বসলো তা বুঝতে পারছি না।
এলাকার প্রতিবেশী এক জানিয়েছেন, বাড়িতে জমি জায়গা কাজ করার পাশাপাশি, যখন যে কাজ পেত সেই কাজই করত সে। ও যেমন ভাবে চলে যাবে ভাবতে পারছি না।
এদিন গঙ্গারামপুর থানার পুলিশ নিজেদের উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে পুরো ঘটনা তদন্ত শুরু করেছে।
ঘটনায় পরিবারসহ এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here