পুজোর মুখে নর্দমা তৈরির কাজ শুরু করলেন ব্লক প্রশাসন

0
257

গঙ্গারামপুর ৯ সেপ্টেম্বর : পুজোর মুখে নর্দমা তৈরির কাজ শুরু করলেন ব্লক প্রশাসন।স্বাভাবিক ভাবেই স্বস্তির হাফ ছাড়লেন গঙ্গারামপুর ব্লকের গোটাহার মোড় এলাকার বাসিন্দারা।
গঙ্গারামপুর ব্লকের বাসুরিয়া গ্রাম পঞ্চায়েতের গোটাহার মোড় এলাকাটি খুবই গুরুত্বপূর্ণ। সীমান্তবর্তী এলাকার গোটাহার মোড়ে প্রতিদিন সকাল সন্ধ্যায় বাজার বসে। রয়েছে স্থায়ী দোকানপাট সহ বসতি। কিন্তু সামান্য বৃষ্টি হলেই গোটাহার মোড় সহ এলাকার দোকান ও বাড়ি গুলিতে জল জমে। ফলে বাজারে আসা ক্রেতা ও বিক্রেতা চরম সমস্যায় পড়েন। স্বাভাবিক ভাবেই এলাকার মানুষজন পাকা নর্দমা তৈরির দাবিতে সরব হয়েছিলেন। পাকা নর্দমা তৈরির দাবিতে বিভিন্ন জায়গায় আবেদনও জানিয়ে ছিলেন। অবশেষে পুজোর মুখে গোটাহার মোড় এলাকায় পাকা নর্দমা তৈরির কাজ শুরু হওয়ায় স্বস্তির হাফ ছেড়েছেন।
এলাকার বাসিন্দা মৃনাল দত্ত বলেন,আমাদের গোটাহার মোড়টি খুব গুরুত্বপূর্ণ এলাকা। সকাল,সন্ধ্যায় এখানে বাজার বসে। এছাড়াও অনেক দোকান ও বাড়ি রয়েছে। কিন্তু পাকা নর্দমা না থাকায় সামান্য বৃষ্টিতে অনেকের বাড়িতে ও রাস্তার ওপর জল জমছিল। এতে রাস্তা খারাপ হচ্ছিল। যাতাযাত করতে অসুবিধায় পড়তে হচ্ছিল। সেজন্য আমরা পাকা নর্দমার দাবি করেছিলাম। পুজোর আগে পাকা নর্দমা তৈরির কাজটি শুরু হওয়ায় খুশি হয়েছি।
সামসুদ্দিন মিঁয়া বলেন,পাকা নর্দমা না থাকার জন্য উঠনো বৃষ্টির জল জমছিল। জল জমে থাকার জন্য বাজার বসতেও সমস্যা হয়। পাকা নর্দমার কাজ শুরু হওয়ায় স্বস্তি পেলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here