বিজেপির নবান্ন অভিযান সফল করতে রাজ্য সভাপতির খাসতালুকে ঢল নামলো কর্মীদের

0
175

বিজেপির নবান্ন অভিযান সফল করতে রাজ্য সভাপতির খাসতালুকে ঢল নামলো কর্মীদের, বালুরঘাট থেকে স্পেশাল ট্রেন রওনা হল কলকাতা অভিমুখে 

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১২ সেপ্টেম্বর–– বিজেপির নবান্ন অভিযান সফল করতে কর্মীসমর্থকদের ঢল নামলো বালুরঘাটে। সোমবার রাজ্য সভাপতির খাসতালুক বালুরঘাট স্টেশন থেকে একটি বিশেষ ট্রেনে করে কলকাতা উদ্দেশ্যে রওনা হন কর্মীসমর্থকরা। যার নেতৃত্বে থাকেন দক্ষিন দিনাজপুর জেলার বিজেপি নেতৃত্বরা। রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘটে চলা শাসকদলের লাগামহীন দুর্নীতির প্রতিবাদে ১৩ই সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দেয় বিজেপি। মঙ্গলবার  রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, এবং শুভেন্দু অধিকারীর নেতৃত্বেই চলবে নবান্ন অভিযান । আর তাই এদিন রাজ্য সভাপতির জেলা থেকে কলকাতা যাবার জন্য চরম উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায় কর্মীসমর্থকদের মধ্যে। এদিন যে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা এড়াতে স্টেশনের সামনে থেকেই প্রচুর পুলিশ মোতায়েন করা হয় । নামানো হয় কমব্যাট ফোর্সও।
জেলা বিজেপি নেতা বাপী সরকার জানিয়েছেন, বিজেপির আন্দোলন কর্মসূচী দেখে ভয় পেয়েছে মমতার সরকার। যে কারণেই পুলিশ দিয়ে বিভিন্ন এলাকায় আটকে দেওয়া হচ্ছে বিজেপি কর্মীসমর্থকদের । এই জেলায় তেমন কোন ঘটনা ঘটে নি। আর ঘটলেও বিজেপি তা প্রতিহত করে এগিয়ে যাবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here