জেলা বিজেপি সাংসদ কোঠার ১৮০টি শাড়ি বিলি করল গঙ্গারামপুর বাসস্ট্যান্ডে একাধিক বিজেপি নেতারা, কাপড় পেয়ে খুশি হয়েছেন বিজেপি কর্মী সমর্থকরা

0
155

শীতল চক্রবর্তী গঙ্গারামপুর ২২  অক্টোবর দক্ষিণ দিনাজপুর:-জেলা বিজেপির সাংসদ কোঠার শাড়ি বিলি করল বিজেপি নেতারা। জেলা বিজেপি সভাপতির নেতৃত্বে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর নতুন বাসস্ট্যান্ডে, এদিন বিকেলে একটি অনুষ্ঠান করে কাপড়গুলি তুলে দেওয়া হয়। সেখানে গঙ্গারামপুরের বিধায়ক, জেলা বিজেপির সভাপতি,সহ একাধিক নেতৃত্ব উপস্থিত ছিলেন। পুজোর মুখে এমন সহায়তা পেয়ে খুশি হয়েছে দলীয় কর্মীরা।

    জেলা বিজেপির সাংসদ দপ্তর সূত্রে জানা গেছে, তার কোটা থেকে পায় ১৮০টি শাড়ি পুজোর আগে বাসস্ট্যান্ডে একটি অনুষ্ঠান করে তুলে দেওয়া হয় দলীয় কর্মীদের হাতে। সেখানে উপস্থিত ছিলেন গঙ্গারামপুরের বিজেপি বিধায়ক সত্যেন্দ্রনাথ রায়, জেলা বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরী, টাউন মন্ডল সভাপতি, বিজেপি জেলা সাধারণ সম্পাদক বাপি দাস, অশোক বর্ধন, সহ একাধিক নেতারা।

  গঙ্গারামপুরে বিজেপি বিধায়ক সত্যেন্দ্রনাথ রায় ও জেলা বিজেপির সভাপতি স্বরূপ চৌধুরী জানিয়েছেন, সাংসদ কোঠার কাপড় পুজোর আগে বিক্রি করা হলো।এর ফলে অনেক অর্থেই উপকৃত হবেন দলীয় দুস্থ কর্মীরা।

   এমন সহযোগিতা পেয়ে সাধুবাদ জানিয়েছেন দলের  কর্মীরা বিজেপির নেতাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here