রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু হলো এক কিশোর শ্রমিকের

0
240

গঙ্গারামপুর থানায় দেবীপুর এক কিশোর রাজমিস্ত্রি কাজ করতে গিয়ে ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু হলো, পুলিশ দেহ পাঠানো ময়নাতদন্তে, পরিবারের শোকের ছায়া


শীতল চক্রবর্তী গঙ্গারামপুর ২৯ অক্টোবর দক্ষিণ দিনাজপুর। রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু হলো এক কিশোর শ্রমিকের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার দেবীপুরে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ দেহ উদ্ধার করে বালুরঘাট মর্গে পাঠিয়ে তদন্ত শুরু করেছে। ঘটনায় পরিবারসহ এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
গঙ্গারামপুর থানার পুলিশ জানিয়েছে ,রাজমিস্ত্রি কাজ করতে গিয়ে ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু হওয়া ওই কিশোরের নাম সুকুমার রায় বয়স ১৫ বছর। তার বাড়ি গঙ্গারামপুর থানার দেবীপুরে।এলাকার একটি বাড়িতে সে রাজমিস্ত্রি কাজ করতে গিয়েছিল বলে জানা গেছে।সেখানেই ইলেকট্রিক শক খেয়ে গুরুতরভাবে আহত হয়। পরে তাকে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
মৃতের এক প্রতিবেশী তথা গঙ্গারামপুর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ নিকোলাস হেমরম জানিয়েছেন, কাজ করতে গিয়ে ইলেকট্রিক শকে তার মৃত্যু হয়। হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেছে।
পুলিশ মহকুম হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।
মৃতের পরিবারসহ এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here