টিউশন পড়ে ফেরার পথে ছাত্রীর গলায় ব্লেড ঠেকিয়ে শ্লীলতাহানি বালুরঘাটে

0
601

টিউশন পড়ে ফেরার পথে ছাত্রীর গলায় ব্লেড ঠেকিয়ে শ্লীলতাহানি বালুরঘাটে, প্রশ্নের মুখে শহরের নিরাপত্তা

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২৯ অক্টোবর —– টিউশন পড়ে বাড়ি ফেরার পথে গলায় ব্লেড ঠেকিয়ে এক ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি বালুরঘাটের ডায়েরি ফার্ম এলাকার। ঘটনার পরেই ছাত্রীটিকে বালুরঘাট হাসপাতালে ভর্তি করে তার পরিবার। শনিবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরেই ওই ছাত্রী তার বাবাকে নিয়ে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ জানায়। যে ঘটনা সামনে আসতেই তুমুল চঞ্চল্য ছড়ায়।
দুষ্কৃতিদের হাতে নিগৃহিত ছাত্রীটির বাড়ি বালুরঘাট শহরের ডায়রী ফার্ম এলাকার বিবেকানন্দ পল্লি এলাকায়। ছাত্রীটি বিবাহিত।বর্তমানে সে বাপের বাড়িতেই থাকেন। সেখান থেকেই চাকরির পরীক্ষা দেবার জন্য নিজেকে প্রস্তুত হতে এলাকার এক শিক্ষকের নিকট প্রাইভেট পড়তে যান। যেখান থেকে ফিরবার পথেই দুস্কৃতিদের খপ্পরে পড়েন ওই ছাত্রী। বেশ কয়েকজন তার গলায় ব্লেড ঠেকিয়ে তার শ্লীলতাহানি করে বলে অভিযোগ। যদিও ছাত্রীর দাবি দুস্কৃতিরা তাকে ধর্ষণ করবার জন্যই এসেছিল।

নিগৃহিতা ছাত্রীটি থানায় অভিযোগ জানিয়ে বেড়িয়ে আসার পরে জানান তাকে কি ভাবে শ্লীলতাহানী ও ব্লেড দিয়ে আঘাত করে ভয় দেখানো হয়েছে এবং আহত হওয়ার জন্য তাকে হাসপাতালে পর্যন্ত ভর্তি হতে হয়েছিল বলেও জানিয়েছে সে। এদিন দুস্কৃতিদের কঠোর শাস্তির দাবিও জানিয়েছেন তিনি।

এদিকে লিখিত অভিযোগ পেয়েই ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here