জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের উদ্যোগে ফুলবাড়ীতে সচেতনতা শিবির আয়োজন করা হলো, ভিড় হলো ব্যাপক

0
203

শীতল চক্রবর্তী,গঙ্গারামপুর,৩০ শে অক্টোবর,দক্ষিণ দিনাজপুর:-একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে আইনি সচেতনতা শিবিরের আয়োজন করা হলো। দক্ষিণ দিনাজপুর জেলা ফুলবাড়ীতে একটি বেসরকারি স্কুলের তরফে এদিকে অনুষ্ঠানের আয়োজন করা হয়।সেখানে স্কুলের বিভিন্ন শিক্ষক-শিক্ষিকাদের পাশাপাশি, আইনি পরিষেবা কর্তৃপক্ষের পি এল বি সহ ছাত্রছাত্রী ও অভিভাবকের উপস্থিত ছিলেন।

     দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে আইনি পরিষেবা কর্তৃপক্ষের তরফে বিভিন্ন জায়গায় সচেতনতা শিবিরের আয়োজন করা হচ্ছে। রবিবার আইনি পরিষেবা কর্তৃপক্ষের তরফেই গঙ্গারামপুরে ফুলবাড়ী একটি বেসরকারি স্কুলে সচেতনতা শিবির আয়োজন করা হয়। সেখানে স্কুলের তরফে নিখিলেশ কর্মকার ,সঞ্জয় কুমার মন্ডল, অভিজিৎ ভৌমিক ,প্রীতম কর্মকার সুপ্রিয় দত্ত, পি এল বি আব্দুল রশিদ মিয়া ,খাবিবুল মন্ডল, স্কুলের প্রধান শিক্ষক জিয়ারুল আলী মন্ডল সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত স্কুলের ছাত্র ছাত্রীদের পাশাপাশি অভিভাবকদের বুঝানো হয় তারা আইনি পরিষেবা কর্তৃপক্ষের কাছ থেকে কি কি ধরনের সুবিধা পেতে পারে।

এ বিষয়ে স্কুলের তরফে এক শিক্ষক জানান, এমন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ছাত্রছাত্রী থেকে অভিভাবকেরাও সচেতন হবে।

   আইনি পরিষেবা কর্তৃপক্ষের পি এল বি জানিয়েছেন, আমরা বিভিন্ন জায়গায় এমন অনুষ্ঠান করে ছাত্রছাত্রীদের পাশাপাশি অভিভাবকদের সচেতন করছি। আমাদের কাছ থেকে তারা কি ধরনের সহযোগিতা পেতে পারেন সেটাও বলা হচ্ছে।

 এদিনের অনুষ্ঠানে অভিভাবক ছাত্রছাত্রীদের  ভিড়ও ছিল ব্যাপক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here