অভিষেকের জেলা সফরের দিনে তৃণমূল নেতার তোলাবাজির ভিডিও ভাইরাল দক্ষিন দিনাজপুরে

0
307

অভিষেকের জেলা সফরের দিনে তৃণমূল নেতার তোলাবাজির ভিডিও ভাইরাল দক্ষিন দিনাজপুরে। নব জোয়ারের নামে টাকা তুলতেই নামানো হয়েছে নেতাদের কটাক্ষ করে টুইট সুকান্তর। বিজেপির চক্রান্ত বলল তৃণমূল

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২ মে ——–– অভিষেকের জেলা সফরের দিনেই তোলাবাজির ভিডিও ভাইরাল তৃণমূল নেতার। কনস্টেবল করে দেবার নাম করেই লক্ষ লক্ষ টাকা নিতে দেখা যাচ্ছে দক্ষিন দিনাজপুরের তপন ব্লকের তৃণমূল সভাপতি অনাদি লাহিড়ীকে। সোমবার রাত থেকে যে ভিডিও ভাইরাল হতেই তুমুল আলোড়ন ছড়িয়েছে গোটা দক্ষিন দিনাজপুর জেলায়। দলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় জেলায় পা দেবার মাত্র কয়েক ঘন্টা আগে তৃণমূল নেতার সেই ভিডিও ভাইরাল হতেই কার্যত অস্বস্তিতে পড়েছে ঘাসফুল শিবির। যদিও পুরো বিষয়টি বিজেপির চক্রান্ত বলে দাবি জেলা তৃণমূল সভাপতি মৃণাল সরকারের। নব জোয়ারের নাম করে জেলা থেকে বস্তা বস্তা টাকা তুলতেই নামানো হয়েছে তৃণমূল নেতাদের, তীব্র কটাক্ষ সুকান্ত মজুমদারের।

নব জোয়ার কর্মসূচি নিয়ে মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলায় আসেন তৃণমূল সাংসদ তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। যার জেলায় পা দেওয়ার আগেই সোমবার রাতে এক তৃণমূল নেতার তোলাবাজির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে তপন ব্লকের তৃণমূল সভাপতিকে ব্যাগ ভর্তি টাকা দুইহাতে তুলে দিচ্ছেন এক যুবক। শুধু তাই নয়, তাদের মধ্যে কথোপকথন রয়েছে কনস্টেবল পদে নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে। যদিও বিজেপির জেলা সভাপতির দাবি সিভিক ভলেন্টিয়ার থেকে কনস্টেবল পদে উন্নীত করতেই ওই যুবকের কাছ থেকে তৃণমূল ব্লক সভাপতি অনাদি লাহিড়ী টাকা তুলছে। নবজোয়ারের নামে তারা তোলাবাজি করছেন বলেও অভিযোগ তুলেছেন জেলা সভাপতি। এদিকে ওই ভাইরাল ভিডিও টুইট করে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের দাবি, নবজোয়ারের নামে বস্তা বস্তা টাকা লুট করতেই জেলায় জেলায় ঘুরছেন যুবরাজ। তার নির্দেশেই নেতারা চাকরির নামে টাকা তুলতে মাঠে নেমে পড়েছে।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, নব জোয়ারের নাম করে টাকা তুলতে জেলায় জেলায় ঘুরছেন নেতা। তার নির্দেশে চাকরির নামে টাকা তুলছে অনুগামীরা। যে টাকা জেলায় গেলেই বস্তা ভরে ভরে নিয়ে আসছে বাড়িতে। তাই উনিই নির্দেশ দিয়েছিলেন কিনা ওই টাকা তুলতে সেটারই খোজ নেওয়া প্রয়োজন।

দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সভাপতি স্বরুপ চৌধুরী বলেন, নব জোয়ারের নাম করে তৃণমূল তাদের যে তোলাবাজি ট্রন্ড তা অব্যাহত রেখেছে। এই ভিডিও তা প্রমান করে।

যদিও এই ঘটনা সম্পুর্ন বিজেপির চক্রান্ত বলে দাবি জেলা তৃণমূল সভাপতি মৃণাল সরকারের। তার কথায় বিজেপি জেনে বুঝেই এই কাজটি করেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় জেলায় আসার আগে পুরনো একটি ভিডিও ভাইরাল করেছে তারা। লেনদেন হওয়াটা কোন অন্যায় কাজ নয়। তিনি ব্যবসায়ী মানুষ। এক্ষেত্রে কি হয়েছিল বা ওই ভিডিওর কি সত্যতা রয়েছে তা তারা যাচাই করে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here