পারিবারিক অশান্তির কারণে বিয়ের নয় মাসের মাথায় এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে শ্বশুর বাড়িতেই আত্মহত্যার করার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল

0
421

শীতল চক্রবর্তী,গঙ্গারামপুর ৪মে দক্ষিণ দিনাজপুর:-পারিবারিক অশান্তির কারণে বিয়ের নয় মাসের মাথায় এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে শ্বশুর বাড়িতেই আত্মহত্যার করার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়েছে এলাকাজুড়ে।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার দেবীপুর এলাকায়।গুরুতর আহত অবস্থায় গৃহবধূকে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় পুলিশ মৃতের স্বামীকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে।            

 গঙ্গারামপুর থানার পুলিশ জানিয়েছে,বিয়ের ৯ মাসের মাথায় মৃত্যু হওয়া ওই গৃহবধূর নাম সাবনাম বিবি বয়স্ক(২০) বছর।তার শ্বশুরবাড়ি গঙ্গারামপুর থানার দেবীপুরে। বাবার বাড়ি উত্তর দিনাজপুরজেলার ইটাহার থানায় এলাকায়।মৃতের পরিবার সূত্রে খবর, নয়মাস আগে  উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানা এলাকার বাসিন্দা নজরুল মিয়ার মেয়ে সবনম বিবির সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় গঙ্গারামপুর থানার দেবীপুর এলাকার বাসিন্দা ফারুক মিয়ার সঙ্গে।মৃতের পরিবার সূত্রেই খবর , বুধবার রাতে সাংসারিক অশান্তির কারণে স্বামীর স্ত্রীর সঙ্গে বাড়িতে বিবাদ বাঁধে বলে খবর। রাতে স্বামীর সঙ্গে ঘুমিয়ে ছিল গৃহবধূ। সেই বিবাদের ঘটনার জেরেই  স্বামীর অলক্ষে ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে সে বলে খবর।তাকে গঙ্গারামপুর মহাকুমা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে।     

 

                                         মৃত গৃহবধূ এলাকার এক প্রতিবেশী জানিয়েছেন, আমরা শুনেছি স্বামী স্ত্রীর মধ্যে বিবাদের জেরেই এমন ঘটনা ঘটেছে। ভাবতেই পারছি না এমন কান্ড ও করে বসবে।                                       

 

     গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে গিয়ে মৃতদেহ এদিন সকালে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে মৃতের স্বামীকে আটক করে পুরো ঘটনার তদন্তে নেমেছে।                     

 

 এমন ঘটনায় মৃতের পরিবারসহ এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here