দলে গোষ্ঠীদ্বন্দ্ব থাকবেই, গঙ্গারামপুরের মিশনমোড়ের ষ্টেডিয়ামে নব জোয়ারের ভোটদান পর্ব অনুষ্টান চলাকালীন এমনি মন্তব্য করেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়       

0
226

দলে গোষ্ঠীদ্বন্দ্ব থাকবেই, গঙ্গারামপুরের মিশনমোড়ের ষ্টেডিয়ামে নব জোয়ারের ভোটদান পর্ব অনুষ্টান চলাকালীন এমনি মন্তব্য করেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়

    গঙ্গারামপুর ৩ মে দক্ষিণ দিনাজপুর :-দলে গোষ্টীদ্বন্দ্ব থাকবেই,নব জোয়ারের ভয়া অনুষ্টান মঞ্চে বক্তব্য দিতে উঠে এমনি মন্তব্য করেন অভিষেক বন্ধোপাধ্যায়। যারা বলে দলে গোষ্ঠীদ্বন্দ্ব নেই তারা মিথ্যা কথা বলছে, আমি ক্যামেরার সামনে দাঁড়িয়ে মিথ্যা কথা বলতে পারব না। দল যত বড় হবে গোষ্ঠীদ্বন্দ্ব তত বাড়তে থাকবে। আগেও গোষ্টীদ্বন্দ্ব ছিল আর এখনও থাকবে। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের মিশনমোড়ের ষ্টেডিয়ামে নব জোয়ারের ভোটদান পর্ব অনুষ্টান চলাকালীন বক্তব্য দিতে হবে সাংসদ তথা তৃণমুল কংগ্রেসের সাধারন সম্পাদক অভিষেক বন্ধোপাধ্যায় একথা বলেন। অভিষেক বাবুর এমন মন্তব্য করার পরেই জেলা থেকে আসা ৬৪টি গ্রাম পঞ্চায়তের নেতা বুথস্তরের নেতা কর্মীরা হাত তালি দিয়ে তার মন্তব্যকে সাধুবাদ জানান। আগামী দিনে পঞ্চায়েত ভোটে এমন মন্তব্য এজেলায় গোষ্ঠীদ্বন্দ্ব মাথাচারা দিয়ে উঠবে কিনা সে প্রশ্ন তুলেছেন অনেকেই।

২মে মঙ্গলবার ছিল দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্নপ্রান্তে সাংসদ তথা তৃণমুলের সাধারন সম্পাদক অভিষেক বন্ধোপাধ্যায়ের তৃণমুলে নব জোয়ার কর্মসুচী। কুশমন্ডি থেকে নামে শুরু করে, হরিরামপুর, বালুরঘাটের খাঁপুর,পতিরাম,তপনের পাশাপাশি গঙ্গারামপুরে জেলার ৮টি ব্লকের ৬৪টি গ্রাম পঞ্চায়েতের তৃণমুল কংগ্রেসের নেতা ও বুথস্তরের কর্মীদের ভোটদানের বিষয়।সমস্ত অনুষ্টান শেষ করে এদিন গঙ্গারামপুর ষ্টেডিয়ামে তিনি ৯টা নাগাদ প্রবেশ করেন। সেই সময় ৮টি ব্লকের ৬৪টি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন নেতা ও বুথ কর্মীরা ভোটদান করেন।বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েতের ভোট গ্রহন কেন্দ্রে গোলমাল শুরু হয়ে যায়।পরে তৃণমুল নেতারাই সেই সমস্যা মিটিয়ে নেন।

রাত্রি ১০টা নাগাদ গঙ্গারামপুর ষ্টেডিয়ামে ভোটদান অনুষ্টানের পাশে তৈরি করা মঞ্চে বক্তব্য দিতে গিয়ে সাংসদ তথা তৃণমুলের সাধারন সম্পাদক অভিষেক বন্ধোপাধ্যায় বলেন,দলে গোষ্ঠীদ্বন্দ্ব থাকবেই। যারা বলে দলে গোষ্টীদ্বন্দ্ব নেই তারা মিথ্যা কথা বলছে। আমি ক্যামেরার সামনে দাঁড়িয়ে মিথ্যা কথা বলতে পারব না।দল যত বড় হবে গোষ্ঠীদ্বন্দ্ব তত বাড়তে থাকবে। আগেও গোষ্টীদ্বন্দ্ব ছিল আর এখনও থাকবে। পঞ্চায়তের নেতা বুথস্তরের নেতা কর্মীরা হাত তালি দিয়ে তার মন্তব্যকে সাধুবাদ জানান হাততালি দিয়ে।

আগামী দিনে পঞ্চায়েত ভোটে এমন মন্তব্য এজেলায় গোষ্টীদ্বন্দ্ব আরো বেশি করে মাথাচারা দিয়ে উঠবে কিনা সে প্রশ্ন তুলেছেন অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here