মদ্যপদের তান্ডব, তিতিবিরক্ত ব্যবসায়ীরা! বালুরঘাটের কলকলা খাড়ি এলাকায় দোকান ঘরের চাল ভেঙে তান্ডব দুস্কৃতিদের

0
378

মদ্যপদের তান্ডব, তিতিবিরক্ত ব্যবসায়ীরা! বালুরঘাটের কলকলা খাড়ি এলাকায় দোকান ঘরের চাল ভেঙে তান্ডব দুস্কৃতিদের। কান্নায় ভেঙে পড়ল দোকান মালিক

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ৩১ অক্টোবর ———— বার কে ঘিরে মদ্যপ দুস্কৃতিদের তান্ডব এলাকায়। তিতিবিরক্ত ব্যবসায়ীরা। ঘরের চাল ভেঙে ভেতরে ঢুকে লুটপাট দুস্কৃতিদের। দোকান খুলতেই কান্নায় ভেঙে পড়লেন অসহায় বৃদ্ধ। মঙ্গলবার দুপুরে এই ঘটনাকে ঘিরে তুমুল হইচই পরিস্থিতি তৈরি হয় বালুরঘাট শহরের কলকলা খাড়ি এলাকায়। ঘটনার খবর পেয়ে এলাকায় পৌছে পরিস্থিতি খতিয়ে দেখে ঘটনার তদন্তে নামে বালুরঘাট থানার পুলিশ।

জানা যায়, বালুরঘাট শহরের মঙ্গলপুর মাস্টারপাড়া এলাকার বাসিন্দা পেশায় ইলেকট্রিক মিস্ত্রী সুদেব সান্যালের একটি বহু পুরোনো দোকান রয়েছে শহরের কলকলা খাড়ি সংলগ্ন এলাকায়। যেখানে গাড়ি ও বাড়ির বিভিন্ন ইলেকট্রিকের যাবতীয় কাজকর্ম করেন ষাটোর্ধ সুদেব। বৃদ্ধর একমাত্র ছেলে প্রতিবন্ধী হওয়ায় তিনজনের সংসারে একমাত্র রোজগেরে তিনিই। চলতি মাসের ২ তারিখে হৃদরোগের চিকিৎসা করাতে দোকান বন্ধ রেখে সপরিবারে ব্যাঙ্গালোরে গিয়েছিলেন বৃদ্ধ। এদিন সেখান থেকে ফিরে এসে দোকান খুলতেই আঁতকে ওঠেন তিনি। তার অভিযোগ, ঘরের এডবেস্টর ভেঙে ভেতরে ঢুকে তান্ডব চালিয়েছে দুস্কৃতিরা। মোটর সহ প্রায় লক্ষাধিক টাকার জিনিসপত্র লুটপাটও করেছে তারা। পুলিশের কাছে এদিন যা বলতে গিয়েই কান্নায় ভেঙে পড়েছেন ওই অসহায় বৃদ্ধ। কিভাবে কি করবেন তা ভেবেও যেন দিশেহারা হয়েছেন তিনি। যদিও এই ঘটনার পিছনে এলাকার মদ্যপ দুস্কৃতিদের দৌরাত্ম্য কেই দায়ী করেছেন অনেকে। দোকান মালিক সুদেব বাবুর অভিযোগ, বার থাকলেও সন্ধ্যার অন্ধকার নামতেই এলাকা দখলে চলে যায় সমাজবিরোধী ও মদ্যপদের। যাদের দ্বারায় এই ঘটনা ঘটেছে বলেও তার অনুমান। এদিকে এই ঘটনার পরেই এলাকায় পৌছে পরিস্থিতি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।

দোকান মালিক তথা ইলেকট্রিক মিস্ত্রী সুদেব সান্যাল বলেন, চিকিৎসার জন্য বাইরে গিয়েছিলেন তিনি। এদিন দোকান খুলতেই মাথায় আকাশ ভেঙে পড়েছে তার। কি করবেন বুঝে উঠতে পারছেন না। ঘটনা জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। পুলিশ এসে পুরো ব্যাপার খতিয়ে দেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here