উত্তরবঙ্গজুড়ে শিক্ষার আলো ছড়িয়ে দিতে উত্তরবঙ্গের বিভিন্ন ছাত্র ছাত্রীদের জন্য আনুষ্ঠানিকভাবে কাউন্সিলিং পর্ব শুরু হল বংশীহারি ব্লকের পাঞ্জারীপাড়ায়

0
161

উত্তরবঙ্গজুড়ে শিক্ষার আলো ছড়িয়ে দিতে উত্তরবঙ্গের বিভিন্ন ছাত্র ছাত্রীদের জন্য আনুষ্ঠানিকভাবে কাউন্সিলিং পর্ব শুরু হল বংশীহারি ব্লকের পাঞ্জারীপাড়ায়। রবিবার বেলা ১১টা নাগাদ দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী ব্লকের পাঞ্জারীপাড়ায় বেস আন নুর মডেল স্কুলের উদ্যোগে এই কাউন্সেলিং পর্বের সূচনা করা হয় হয়। যেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সম্পাদক তথা বিশিষ্ট শিক্ষাবিদ খাদেমুল ইসলাম, শিক্ষাবিদ রাসনাউল আলম, আব্দুর রাজ্জাক, শিক্ষক জয়নাল আবেদিন, আয়ূব আনসার, ফয়জুর রহমান সহ একঝাঁক বিশিষ্ট শিক্ষাবিদ এবং শিক্ষকরা।
এদিনের এই কাউন্সিলিং পর্বে মূলত জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য স্বল্প খরচে অত্যাধুনিক এবং উন্নত মানের শিক্ষাদানের প্রক্রিয়া সুনিশ্চিত করা হয়।
শিক্ষাবিদ খাদেমুল ইসলাম বলেন, শিলিগুড়ি থেকে বহরমপুর পর্যন্ত রাজ্যের বিভিন্ন জেলায় শিক্ষার আলো ছড়িয়ে দিতে এই আয়োজন। আজ থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হল কাউন্সিলিং যা আগামী আরও কিছুদিন চলতে থাকবে।

এদিনের এই কাউন্সিলিং পর্বকে ঘিরে একটি বিজ্ঞানবিষয়ক প্রদর্শনীর আয়োজন করা হয়।
পাশাপাশি সম্প্রতি চালু হওয়া অটল টিংকারিং ল্যাব উন্মুক্ত করে দেওয়া হয় এদিনের কর্মসূচিতে আগত পড়ুয়া, অভিভাবক সহ সকলের জন্য।
সব মিলিয়ে এদিনের আয়োজন ঘিরে উপস্থিত প্রত্যেকের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

বক্তব্য
খাদেমুল ইসলাম
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সম্পাদক তথা শিক্ষাবিদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here