১৬ দলীয় শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন বুড়িদিঘিতে

0
253

১৬ দলীয় শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন বুড়িদিঘিতে।                                        গঙ্গারামপুর ৬ নভেম্বর দক্ষিণ দিনাজপুর।খেলাধুলায় যুবকদের উৎসাহ প্রদানে প্রতি বছরের ন্যায় এবারও ১৬ দলীয় শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের বুড়িদিঘি আটাশ স্টার ক্রিকেট টিম।এদিন সন্ধ্যায় টুর্নামেন্টের উদ্বোধন করলেন গঙ্গারামপুর সাব ডিভিশনের মোকুয়া পুলিশ আধিকারিক দ্বীপায়ন ভট্টাচার্য এবং গঙ্গারামপুর থানার শান্তনু মিত্র সহ  সহ উপস্থিত অন্যান্য বিশিষ্টজনরা।

জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন ব্লকের পাশাপাশি পার্শবর্তী জেলার কয়েকটি টিম এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

সব মিলিয়ে ১৬টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। চ্যাম্পিয়ন এবং রানার্স দলকে পুরস্কৃত করা হয় আয়োজকদের তরফে।

আয়োজক কমিটির সদস্যরা জানান, এলাকার যুবকদের খেলাধুলা প্রতি আগ্রহী করে তুলতে প্রতি বছর এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে থাকেন এই আয়োজক কমিটি। এলাকার প্রায় দুই শতাধিক গরিব দুস্থ মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়, ফলের চারাগাছ প্রদান করা হয় এলাকাবাসীদের। পাশাপাশি স্বাস্থ্য পরীক্ষা শিবিরের মতো পরিষেবা প্রদানের আয়োজন করা হয় এই আয়োজক সংস্থার তরফে।টুর্নামেন্ট শুরুর আগে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সব মিলিয়ে এদিনের এই আয়োজন দেখতে এলাকাবাসীদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

কমিটির সভাপতি  তোফাজ্জল হোসেন বাবু জানিয়েছেন, যুব সমাজের খেলাধুলার প্রতি আগামী দিনে আরো তৎপর হয় তার জন্য এমন খেলে আয়োজন করা।

কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান ও কমিটির কোষাধ্যক্ষ রাজীব মিয়া বলেন, এমন খেলাধুলার মধ্যে দিয়ে যুবসমাজ আগামী দিনে অনেকটাই এগিয়ে আসবে। মোবাইল ছেড়ে যেন সকলেই খেলার দিকে মনস্থির হয় সে কারণেই এমন খেলার আয়োজন করা।                                              খেলা দেখতে মাঠে ভিড় হয়েছিল ব্যাপক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here