ছাত্র-ছাত্রী দ্বারা কোরআন তেলাওয়া পাঠ সূচনা সহ বিজ্ঞান ও মডেল প্রদর্শনীর মধ্য দিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হলো

0
422

আল আমীন মডেল মিশনের পক্ষ থেকে ছাত্র ছাত্রী দ্বারা কোরান তেলাওয়া পাট সূচনা সহ বিজ্ঞান ও মডেল প্রদর্শনী মধ্য দিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয় নূরপুরে।

পশ্চিমবঙ্গ সরকারের অনুমোদিত নূরপুর আল আমিন মডেল মিশন এর পক্ষ থেকে বিভিন্ন অনুষ্ঠান করা হয় থেকে। ছাত্র ছাত্রীদের পুঁথি গত বিদ্যার পাশাপাশি মানসিক ও সামাজিক বিকাশের লক্ষ্যে তারা যাতে সফল ভাবে এগিয়ে যেতে সেই উদ্দেশেই আল আমিন মডেল মিশনের পক্ষ থেকে প্রতি বছর বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। রবিবার সকাল থেকেই এই মিশনের ছাত্র ছাত্রীদের দ্বারা কোরআন পাঠ এর আয়োজন করা হয়। পাশাপাশি করা হয় বিজ্ঞান বিভাগের ছাত্র ছাত্রীদের দ্বারা বিভিন্ন ধরনের এক্সিসিভিশন এর আয়োজন করা হয়। বিজ্ঞান ও মডেল প্রদর্শনী ঘুরে দেখেন বিশেষ অতিথিরা।ছাত্র ছাত্রীরা সেই মডেল প্রদর্শনী সংক্ষিপ্ত ভাবে অতিথিদের দেক্ষা দেন। ভীষণ খুশি হয়েছি অতিথি বিন্দুরা। এদিনের এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী হারুন আল রসিদ। জলপাইগুড়ি থেকে সমিজদ্দিন আহম্মেদ। বিশিষ্ট চিকিৎসক বিশিষ্ট মাসিদুর রহমান, বিশিষ্ট সাস্থ্যকর্মী সামিউন কবির সহ বিশিষ্ট অথিতি সহ ছাত্র ছাত্রীদের অভিভাবক অভিভাবকরা।

আল আমীন মডেল মিশনের কর্ণধার জামিল আক্তার জানিয়েছেন আমরা আজকে আল আমীন মডেল মিশনের পক্ষ থেকে কোরআন পাঠ ও বিজ্ঞান ও মডেল প্রদর্শনীর মধ্য দিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এই বিষয়ে আইনজীবী অভীক সেনা জানিয়েছেন আমি আজকে নুরপুর আলামিন মডেল মিশনে অনুষ্ঠানে এসেছে। খুবই ভালো লাগলো এরকম একটা অনুষ্ঠানে আস্তে পেরে। খুব ভালো অনুষ্ঠান হচ্ছে।

এই বিষয়ে প্রধান অতিথি জানিয়েছেন আজকে এরকম একটা অনুষ্ঠানে প্রধান অতিথির হিসাবে আস্তে পারে খুবই ভালো লাগছে। এখনকার ছাত্র ছাত্রী দ্বারা সেমিনার টি খুব সুন্দর করেছে আমরা সবাই ঘুরে দেকলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here