১৪ কোটি টাকা ব্যায়ে ফুট ওভারব্রিজের ও বুনিয়াদপুর স্টেশনের দ্বিতীয় নম্বর প্ল্যাটফর্মের কাজের স্থাপন এবং বিকলাঙ্গ মানুষজনদের বিভিন্ন ধরনের জিনিস বিতরণ

0
256

দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর রেলস্টেশনে ১৪ কোটি টাকা ব্যায়ে ফুট ওভারব্রিজের ও বুনিয়াদপুর স্টেশনের দ্বিতীয় নম্বর প্ল্যাটফর্মের কাজের স্থাপন এবং বিকলাঙ্গ মানুষজনদের বিভিন্ন ধরনের জিনিস বিতরণ করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার।

এদিন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার প্রথমে বুনিয়াদপুর রেল স্টেশনে ফুট ওভারব্রিজ ও দ্বিতীয় প্ল্যাটফর্মের কাজের শিলান্যাস করেন। এরপর বুনিয়াদপুর বাস স্ট্যান্ড এলাকায় বিকলাঙ্গ মানুষজনদের ট্রাই সাইকেল, শ্রবণযন্ত্র, লাঠি, চশমা সহ বিভিন্ন জিনিসপত্র তুলে দিলেন নিজের হাতে। এদিন সেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ছাড়াও, বিজেপি নেতা শুভেন্দু সরকার, বিজেপি টাউন মন্ডল সভাপতি দিবস বসাক এছাড়াও বিজেপির বহু নেতা কর্মীরা। এদিন প্রথমে সাংসদ কে উত্তরীয় ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপরে বিকলাঙ্গ মানুষজনদের হাতে তাদের প্রয়োজনীয় জিনিসপত্র সাংসদ নিজের হাতে তুলে দিয়েছেন।

এ বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানিয়েছেন, আজকে আমরা দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে বুনিয়াদপুর রেল স্টেশনের ১৪ কোটি টাকা ব্যয়ে দ্বিতীয় প্ল্যাটফর্মের কাজের শিলান্যাস করা হলো তার সাথে প্রথম প্লাটফর্ম ও দ্বিতীয় প্ল্যাটফর্ম এর সাথে যোগাযোগ স্থাপনের জন্য একটি ফুট ওভারব্রিজের কাজেরও সূচনা করা হয়েছে। আমরা বুনিয়াদপুর বাস স্ট্যান্ড এলাকায় বেশ কয়েকটি বিকলাঙ্গ মানুষজনদের হাতে তাদের প্রয়োজনমতো জিনিসপত্র তুলে দিলাম তার মধ্যে ট্রাই সাইকেল, হুইলচেয়ার, শ্রবণ যন্ত্র, লাঠি, চশমা এছাড়াও বিভিন্ন ধরনের জিনিসপত্র তুলে দেওয়া হয়েছে। যা আগামী দিনেও করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here