বহু টাকার নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করল পুলিশ

0
243

গঙ্গারামপুর পৌরসভার ১৪নম্বর ওয়ার্ডের পূর্বহালদার পাড়ার একটি ডোবার মধ্যে থেকে বহু টাকার নিষিদ্ধ কাফ সিরাপ উদ্ধার করলে পুলিশ, কে রেখেছিল এই কাফসিরাফ শুরু করেছে পুলিশ

গঙ্গারামপুর ৩ ডিসেম্বর5দক্ষিণ দিনাজপুর ।ভর সন্ধ্যায় ডোবা থেকে প্রায় দেড় হাজার বোতল নিষিদ্ধ কাফসিরাপ উদ্ধার করল পুলিশ। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার ১৪নম্বর ওয়ার্ডের পূর্ব হালদার পাড়ার ঘটনা। যার বাজার মূল্য অনুমানিক প্রায় ৬ লক্ষ টাকার। ঘটনার পর থেকে শোরগোল পড়েছে গঙ্গারামপুরে। ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি , ঘটনায় কে জড়িত তাদের মধ্যে শুরু করেছে বলে শুরু করেছে পুলিশ। শোরগোল পড়েছে এলাকাজুড়ে।
গত ১০ দিন আগে অভিযান চালিয়ে প্রায় ৩০ হাজার বোতল নিষিদ্ধ কফসিরাপ উদ্ধার করেছিল এসটিএফ। গ্রেফতার করেছিল ছয়জনকে। এদিন সন্ধ্যায় গঙ্গারামপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে পূর্ব হালদার পাড়ায় অভিযান চালায় । অভিযান চালানোর সময় একটি ডোবায় কয়েকটি বস্তা দেখতে পান। বস্তা গুলি দেখে পুলিশের সন্দেহ হয়।এরপর গুলি জল থেকে তুললে দেখতে পান সেগুলি নিষিদ্ধ কফসিরাপ। তড়িঘড়ি কফসিরাপের বস্তা গুলি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় থানায়।
গঙ্গারামপুর থানার পুলিশ জানিয়েছে এসটিএফ অভিযান চালিয়ে প্রায় ৩০ হাজার বোতল নিষিদ্ধ কফসিরাপ উদ্ধার করেছিল। তারপর থেকে বিভিন্ন জায়গায় অভিযান চলছে। এদিন গোপন সূত্রে খবর পেয়ে গঙ্গারামপুর পৌরসভা ১৪ ,নম্বর ওয়ার্ডের পূর্ব হালদার পাড়ায় হানা দিয়ে একটি ডোবা থেকে প্রায় দেড় হাজার বোতল নিষিদ্ধ কফসিরাপ উদ্ধার করা হয়েছে। কারা ডোবায় এগুলি ফেলে রেখেছিল। তাদের খোঁজ চলছে। পুলিস জানিয়েছে তাদের এমন অভিযান চলতে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here