রাজ্যের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ! লোকসভা নির্বাচনের আগে কলকাতার রাজপথে নামছে ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড সিভিল ডিফেন্স ফাইটার এসোসিয়েশনের সদস্যরা

0
268

রাজ্যের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ! লোকসভা নির্বাচনের আগে কলকাতার রাজপথে নামছে ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড সিভিল ডিফেন্স ফাইটার এসোসিয়েশনের সদস্যরা।

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ৩ ডিসেম্বর ——— লোকসভা নির্বাচনের আগে নিজেদের দাবি দাওয়া নিয়ে রাজ্যজুড়ে আন্দোলনের ডাক ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড সিভিল ডিফেন্স ফাইটার অ্যাসোসিয়েশনের। রবিবার একগুচ্ছ দাবি নিয়ে বালুরঘাটে বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারের কাছে দাবি পত্র পেশ করেন সংগঠনের সদস্যরা। জানানো হয় তাদের বঞ্চনার কথাও। রাজ্য সরকারের দ্বারা তারা প্রতি মুহুর্তে বিভিন্ন সুযোগ সুবিধা থেকে যে বঞ্চিত হচ্ছেন তার একটি লিখিত বিবরন এদিন তুলে দিয়েছেন সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের হাতে। এদিন যে দাবিপত্র হাতে পেয়েই বিষয়টি গুরুত্ব সহকারে দেখবার আশ্বাস দিয়েছেন সাংসদ।

ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড সিভিল ডিফেন্স ফাইটার এসোসিয়েশন রাজ্য সম্পাদক প্রসেনজিৎ বসাক বলেন, আপদা মিত্র ট্রেনিং নিয়ে চরম দুর্নীতি হয়েছে। যারা ট্রেনিং নিয়েছে তারা কাজ পাচ্ছে না। গোটা রাজ্যজুড়ে এই ডিজাস্টার ম্যানেজমেন্টে এক চরম অব্যবস্থা তৈরি হয়েছে। যার প্রতিবাদে লোকসভা ভোটের আগে তারা কলকাতার রাস্তায় নামছেন।

বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড সিভিল ডিফেন্স ফাইটার এসোসিয়েশনের সদস্যদের যে দাবি তা যথেষ্টই যুক্তিসঙ্গত। তাকে এদিন যে দাবিপত্র দেওয়া হয়েছে তা নিয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here