উত্তরবঙ্গ সফরে আসছেন মুখ্যমন্ত্রী, জোর কদমে চলছে প্রস্তুতি।

0
256

আলিপুরদুয়ার : আগামী ১০ ডিসেম্বর রাজ্যের মুখ্যমন্ত্রী আলিপুরদুয়ার আসছেন।কয়েকমাস পর মুখ্যমন্ত্রী আলিপুরদুয়ার আসছেন স্বাভাবিক ভাবেই উছ্বসিত আলিপুরদুয়ারবাসী।আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে মঞ্চ তৈরি হচ্ছে।সেখানে তিনি সরকারী প্রকল্প প্রদান করবেন।পাশাপাশি হেলিপ্যাড ও সার্কিট হাউস সাজিয়ে তোলা হচ্ছে। আলিপুরদুয়ার সার্কিট হাউস নীল সাদায় ঢেকে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রীর ডাইরেক্টর অব সিকিউরিটি থেকে সাংবাদিক দের সার্কিট হাউসে ঢোকা নিষিদ্ধ করেছে।
মুখ্যমন্ত্রী আসছেন।তিনি আলিপুরদুয়ার সার্কিট হাউস কিংবা মালঙ্গী বনবাংলোতে থাকতে পারেন।সেই প্রস্ততি চলছে জোর কদমে। হেলিপ্যাড সংস্কার করা হচ্ছে। চলছে মঞ্চের কাজ। এছাড়া সার্কিট হাউস নীল সাদা আস্তরনে সাজিয়ে তোলা হচ্ছে। যাতে কোন খুত না থাকে সেজন্য প্রশাসনিক আধিকারিক রা ছুটে বেড়াচ্ছেন।
তৃনমূল কংগ্রেসের চেয়ারম্যান গঙগাপ্রসাদ শর্মা বলেন, মুখ্যমন্ত্রী ১০ ডিসেম্বর আসছেন।মালঙ্গী কিংবা সার্কিট হাউস কোথাও থাকবেন।এছাড়া প্যারেড গ্রাউন্ডে মঞ্চ হচ্ছে।সেখানে ৫০ হাজারের বেশী লোক জমায়েত হবে।মুখ্যমন্ত্রী সরকারী পরিষেবা তুলে দেবেন।এছাড়া আলিপুরদুয়ারের জন্য নতুন কোন প্রকল্প ঘোষনা করেন কীনা সে দিকে তাকিয়ে আলিপুরদুয়ার বাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here