বালুরঘাট -শিয়ালদহ রুটে সরাসরি নতুন ট্রেনের ছাড়পত্র রেলমন্ত্রকের

0
386

বালুরঘাট -শিয়ালদহ রুটে সরাসরি নতুন ট্রেনের ছাড়পত্র রেলমন্ত্রকের। সোশ্যাল মিডিয়ায় জেলাবাসীকে ধন্যবাদ জানিয়ে পোস্ট সুকান্ত মজুমদারের

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ৮ ডিসেম্বর ———-– “বালুরঘাট – শিয়ালদহ” রুটে নতুন ট্রেনের ছাড়পত্র দিলো রেলমন্ত্রক। শুক্রবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমনটাই জানিয়েছেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। তার দাবি সপ্তাহে প্রতিদিন এবং নিয়মিত বালুরঘাট ও শিয়ালদহ থেকে ছাড়বে এই ট্রেনটি। রেলদপ্তর সূত্রের খবর অনুযায়ী, আত্রেয়ী এক্সপ্রেস নামক এই ট্রেনটি সপ্তাহে সাতদিনই সরাসরি বালুরঘাট থেকে ছুটবে শিয়ালদা গামী ওই ট্রেনটি। সন্ধ্যা ৭ টায় বালুরঘাট থেকে ছেড়ে যে ট্রেনটি পরদিন সকাল সাড়ে চারটা নাগাদ পৌঁছাবে শিয়ালদা স্টেশনে। একইভাবে রাত্রি সাড়ে দশটায় শিয়ালদা স্টেশন ছেড়ে পরদিন সকাল সাড়ে আটটা নাগাদ বালুরঘাটে পৌঁছাবে এই ট্রেনটি বলে রেলদপ্তর সুত্রের খবর। এদিন যে ট্রেনটির ছাড়পত্র রেলমন্ত্রক দিতেই খুশিতে উচ্ছ্বসিত হয়ে ওঠে সমগ্র দক্ষিণ দিনাজপুর জেলা বাসী। কেননা এর পূর্বে বালুরঘাট থেকে সরাসরি ট্রেন শিয়ালদা অবধি না থাকায় গৌড় লিঙ্কে চেপে চরম দুর্ভোগ পৌহাতে হত এজেলার মানুষকে। যা নিয়ে বিভিন্ন সময় রেলদপ্তরে বিভিন্নভাবে দরবার করেছেন এজেলার মানুষ। বিষয়টি নিয়ে সরব হয়েছিলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদারও। এদিন যার ছাড়পত্র মিলতেই কিছুটা উছ্বসিত হয়ে নিজের ফেসবুক একাউন্ট থেকে একটি পোস্টও করেছেন সুকান্ত বাবু।

বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার বলেন, জেলার মানুষের বহু দিনের দাবি ছিল বালুরঘাট থেকে শিয়ালদা গামী সরাসরি এই ট্রেনটির। এদিন যার ছাড়পত্র মিলছে রেলমন্ত্রক থেকে। এই ট্রেনটি জেলার মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ট্রেন হয়ে উঠবে আগামীদিনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here