গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বছর ৪৫ এর এক ব্যাক্তি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত জামার উত্তর পাড়া এলাকায়

0
554

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বছর ৪৫ এর এক ব্যাক্তি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত জামার উত্তর পাড়া এলাকায়।

পরিবার সূত্রে জানা যায় মৃত ওই ব্যক্তির নাম গোলাপ রায় বয়স ৪৫ বছর। বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে মাঠের মধ্যে গরু বানতে গিয়ে একটি গাছের সঙ্গে সেই গরুর দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় ঝুলে থাকতে দেখতে পায় এলাকার বাসিন্দারা। তৎক্ষণাৎ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পরিবারের লোক ও বংশীহারী থানার পুলিশকে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে রশিদপুর গ্রামীণ হাসপাতালের ভারপ্রাপ্ত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর তাকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকা সূত্রে জানা গিয়েছে গোলাপ রায় বিদেশ (গোয়া) কাজ করতে গিয়েছিলেন, কিছু দিন আগে গোয়া থেকে বাড়িতে আসেন গোলাপ রায়। বাড়িতে এসে কর্নজোড়া কালীবাড়ি এলাকায় রাজমিস্ত্রির কাজে নিযুক্ত হয় গোলাপ রায়। সেখানকার এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে এক ছেলের সঙ্গে ঝামেলা হয়। তারপর গোলাপ রায় বাড়িতে এসেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে বলে এলাকা সূত্রে খবর। যদিও এই বিষয়ে মৃত গোলাপ রায়ের পরিবার কোন কিছু জানেন না বলেই জানিয়েছেন।

এই বিষয়ে মৃত ব্যক্তির দাদা চন্দন রায় জানিয়েছেন বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি গাছের মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখতে পাই দড়ি দিয়ে গাছের মধ্যে ঝুলন্ত অবস্থায় রয়েছে। কিন্তু কি কারণে এরকম দুর্ঘটনা ঘটলো তা এখনও আমরা জানতে বা বুঝতে পারছি না। কারো সঙ্গে কোনো ঝামেলাও হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here