গোলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক যুবক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত বুনিয়াদপুর শহরের এক নম্বর ওয়ার্ড খুসিপুর এলাকার ঘটনা

0
1176

গোলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক যুবক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার অন্তর্গত বুনিয়াদপুর শহরের এক নম্বর ওয়ার্ড খুসিপুর এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ওই যুবকের নাম সুরেশ টুডু বয়েস ৩০ বছর। বাড়ি বর্ধমান জেলার অন্তর্গত কালনা, রমানান্দপুর এলাকায়। বংশীহারী থানার অন্তর্গত বুনিয়াদপুর শহরের এক নম্বর ওয়ার্ড খুসিপুর থেকে কিছুটা দূরে মাঠের মধ্যে তাল গাছের সঙ্গে লোহার তার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে রয়েছে। স্থানীয় বাসিন্দার তাল গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সেই যুবককে দেখতে পায়। খবর দেওয়া হয় বংশীহারী থানায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে পুরো ঘটনা তদন্ত শুরু করেছে।

এই বিষয়ে স্থানীয় বাসিন্দা মিজানুর রহমান ও জাইদুল রহমান জানিয়েছেন খুসীপুর এলাকায় মাঠের মধ্যে একটি তাল গাছের সঙ্গে এক যুবক ঝুলন্ত অবস্থায় ঝুলে রয়েছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি দেখতে। মৃত এই যুবকের পারস থেকে আইডি কার্ড পাওয়া গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here