জাতীয় ভোটার দিবসের প্রচারে দুদিন ব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতার আসর বালুরঘাটে

0
231

জাতীয় ভোটার দিবসের প্রচারে দুদিন ব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতার আসর বালুরঘাটে। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন জেলাশাসকের।

বালুরঘাট, ২৬ ডিসেম্বর ———- জাতীয় ভোটার দিবস পালন উপলক্ষে ব্যাডমিন্টন প্রতিযোগিতার আসর বালুরঘাটে। বুধবার প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে যার আনুষ্ঠানিক উদ্বোধন করেন দক্ষিন দিনাজপুরের জেলাশাসক বিজিন কৃষ্ণা। জানা গেছে আগামী ২৫ শে জানুয়ারি দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনের উদ্যোগে পালিত হবে জাতীয় ভোটার দিবস। যে দিনটির গুরুত্ব সাধারণ মানুষের মধ্যে আরো বেশি করে বাড়াতে বালুরঘাট ইন্ডোর স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত হয় দুই দিন ব্যাপী জেলাস্তরীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা। যেখানে জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা ১৭ টি ডাবলস এবং ১৩ টি সিঙ্গেলস দল এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে। এদিন জেলাশাসক বিজন কৃষ্ণা সহ অনান্য জেলা প্রশাসনের আধিকারিকরা আগত প্রতিযোগীদের সঙ্গে পরিচিত হন।

জেলাশাসক বিজিন কৃষ্ণা বলেন, নতুন যারা ভোটার হবেন তাদের ভোটার তালিকায় নাম সংযোজন পরিমার্জন ইত্যাদি সংক্রান্ত সচেতনতা প্রসারের জন্য আগামী মাসের ন্যাশনাল ভোটারস ডে কে মাথায় রেখে এই ব্যাডমিন্টন প্রতিযোগিতা টি অনুষ্ঠিত করা হয়েছে। আমরা এর মাধ্যমে আশা করছি ভীষণ সাড়া পাবো বিশেষ করে যারা নতুন ভোটার তাদের মধ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here