কয়েক ঘন্টার ব্যবধানে স্বামী ও স্ত্রীর জোড়া ঝুলন্ত দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য

0
1309

জলপাইগুড়ি:-

কয়েক ঘন্টার ব্যবধানে স্বামী ও স্ত্রীর জোড়া ঝুলন্ত দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য । ঘটনাটি ঘটেছে রাজগঞ্জ ব্লকের ভুটকি হাট এলাকায়। ওই দম্পতির নাম রমেশ মাহাতো ( ২৫ ) ও কাকলি বিশ্বাস ( ২২ )। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় দেড় বছর আগে রমেশ ও কাকলি প্রেম করে বিয়ে করেন। রমেশ ভুটকি হাটে এক কাপড়ের দোকানে কাজ করতেন। একই বাড়িতে স্ত্রীকে নিয়ে আলাদা থাকেন তার দাদা।

ওই যুবকের দাদা রাজেশ মাহাতো বলেন, বুধবার সন্ধ্যায় পার্শ্ববর্তী এক বিয়ে বাড়িতে যাবে বলে তারা তৈরি হচ্ছিলেন। স্ত্রীকে সাজতে বলে রমেশ পাশের বাজারে যান উপহার আনতে। ফিরে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। দুই ভাই মিলে দরজা ভেঙে দেখেন রমেশের স্ত্রীর দেহ ঝুলছে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এদিকে স্ত্রীর মৃত্যুর পরেই রমেশ বেপাত্তা হয়ে যান। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে গাছ থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আমবাড়ি ফাঁড়ির পুলিশ। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। কি কারণে এমন ঘটনা ঘটল তা নিয়ে ধোঁয়াশা তৈরী হয়েছে।
দুটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে আমবাড়ি ফাঁড়ির পুলিশ।

ভিস বাইট👇

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here