অসহায় দু:স্থ মানুষদের নিয়ে দুপুরে খাবারের আয়োজন করলেন গঙ্গারামপুর ট্রাফিক ওসি

0
206

অসহায় দু:স্থ মানুষদের নিয়ে দুপুরে খাবারের আয়োজন করলেন গঙ্গারামপুর ট্রাফিক ওসি গঙ্গারামপুর 2 জানুয়ারি দক্ষিণ দিনাজপুর ।অসহায় দু:স্থ মানুষদের নিয়ে দুপুরে খাবারের আয়োজন করলেন গঙ্গারামপুর ট্রাফিক ওসি।নিজে হাতে দু:স্থদের পরিবেশন করেও খাওয়ালেন। ট্রাফিক ওসির এমন কাজকে সাধুবাদ জানিয়েছেন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বাসী।
নতুন বছরের প্রথম দিনে জাকিয়ে বসেছে শীতে। শীতের আমেজ গায়ে মেখে অনেকে পিকনিকে মেতে উঠেছেন। অসহায় দু:স্থ মানুষ যেন পিকনিক থেকে ব্রাত্য না থাকেন।সেদিকে নজর দিয়ে অফিসের সামনে অসহায় দু:স্থ মানুষদের নিয়ে পিকনিকের আয়োজন করেন গঙ্গারামপুর ট্রাফিক ওসি রনজিৎ কুমার দাস। প্রায় ২০০ জন ভিক্ষুক ও অসহায় বৃদ্ধ মানুষ পিকনিকে অংশ নিয়েছিলেন। রান্না শেষ হতে খাবার পরিবেশন করেন ট্রাফিক ওসি রনজিৎ কুমার দাস। এদিনের মেনুতে ছিল সালাট,লেবু,বেগুনির চপ,ভাত,ডাল,পনির,সুক্ত,চাউনি,মিষ্টি ও শেষ পাতে দই।
গঙ্গারামপুর ট্রাফিক ওসি রনজিৎ কুমার দাস বলেন, শীত পড়তে দেখতে পাচ্ছি অনেকে বিভিন্ন জায়গায় পিকনিক করতে ছুটছেন। কিন্তু ইচ্ছে থাকলেও অসহায় দু:স্থ মানুষজন পিকনিকে সামিল হতে পারেন না। তাদের নিয়ে দীর্ঘদিন ধরে পিকনিক করার ইচ্ছে ছিল। আজকে তাদের নিয়ে বনভোজনের আয়োজন করা হয়েছিল। ট্রাফিক ওসির এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here