গ্রুপ ডির চাকরি দেওয়ার নাম করে প্রতারণা বালুরঘাটে!

0
750

গ্রুপ ডির চাকরি দেওয়ার নাম করে প্রতারণা বালুরঘাটে! চকভৃগুতে ব্যবসায়ীর বাড়ির সামনে ধর্নায় বসলো তপনের যুবক। চেক ও নগদ অর্থ দিয়ে হাফ ছেড়ে বাচেন নিতাই ঘোষ।

বালুরঘাট, ১৫ জানুয়ারী ——- গ্রুপ ডির চাকরি দেওয়ার নাম করে প্রতারণা! বালুরঘাটে ধর্ণায় বসলো তপনের যুবক। সোমবার বিকেলে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাটের চকভৃগু এলাকায়। প্রতারিত যুবকের অভিযোগ, গ্রুপ ডি’র চাকরি করে দেওয়ার নাম করে প্রায় আড়াই বছর আগে পাচ লক্ষ পঁচিশ টাকা নিয়েছে চকভৃগুর বাসিন্দা পেশায় ব্যবসায়ী নিতাই ঘোষ। শুধু তাই নয় একাধিক ভুয়ো শংসাপত্র দেওয়ার অভিযোগও উঠেছে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে। যার প্রতিবাদেই এদিন ওই ব্যবসায়ীর বাড়ির সামনে ধর্নায় বসেন তপনের করদহ এলাকার বাসিন্দা ওই যুবক। তার দাবি অবিলম্বে চাকরির নামে নেওয়া টাকা ফেরত দিতে হবে।

জানা গেছে, তপনের করদহ এলাকার বাসিন্দা তথা কলেজ ছাত্র সজল ঠাকুর প্রায় আড়াই বছর আগে জমি বন্ধক রেখে গ্রুপ ডি চাকরির জন্য চকভৃগুর বাসিন্দা তথা ব্যবসায়ী নিতাই ঘোষ কে ৫ লক্ষ ২৫ হাজার টাকা দেন বলে অভিযোগ। যার পরে একাধিকবার কলকাতায় নিয়ে গিয়ে ওই যুবককে ভুয়ো নিয়োগপত্র দেন বলেও অভিযোগ। যে ঘটনা প্রকাশ্যে আসতে তুমুল ক্ষিপ্ত হয়ে ওঠে ওই যুবক ও তার পরিবারের লোকেরা। এরপরে চাকরির জন্য দেওয়া ওই টাকা ফেরতের দাবী জানায় সজল ও তার পরিবারের লোকেরা। কিন্তু তাদের কথায় কোন কর্নপাতই করে নি ওই ব্যবসায়ী বলে অভিযোগ। আর এর পরেই এদিন বিকেলে ওই ব্যবসায়ী নিতাই ঘোষের বাড়ির সামনে রীতিমতো ফেস্টুন লাগিয়ে ধর্নায় বসেন করদহ এলাকার বাসিন্দা তথা প্রতারিত যুবক সজল ঠাকুর। যে ঘটনা প্রকাশ্যে আসতেই রীতিমতো হইচই ছড়িয়ে পড়ে চকভৃগু সহ গোটা বালুরঘাট শহর জুড়ে। আর এরপরেই চার লক্ষ ছত্রিশ হাজার টাকার চেক ও নগদ চৌদ্দ হাজার টাকা ওই যুবকের হাতে তুলে দিয়ে হাফ ছেড়ে বাচেন ব্যবসায়ী নিতাই ঘোষ।

প্রতারিত যুবক সজল ঠাকুর বলেন, জমি বন্ধক রেখে নিতাই ঘোষ কে ৫ লক্ষ ২৫ হাজার টাকা দিয়েছেন তিনি। গ্রুপ ডি চাকরি করে দেবে বলে টাকা নিয়েছিল ওই ব্যবসায়ী। কিন্তু বিনিময়ে কিছু ভুয়ো নিয়োগ পত্র দিয়েছে তাকে। টাকা ফিরিয়ে দেওয়ার দাবিতেই এদিন ওই ব্যবসায়ীর বাড়ির সামনে ধর্নায় বসেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here