নেতাজীর ১২৭ তম জন্মজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে মূর্তিতে মাল্যদান করলেন বুনিয়াদপুর পৌরসভা

0
180

নেতাজীর ১২৭ তম জন্মজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে মূর্তিতে মাল্যদান করলেন বুনিয়াদপুর পৌরসভা। অন্যদিকে বুনিয়াদপুর শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বুনিয়াদপুর শহর জুড়ে করা হলো রেলি।

তোমরা আমায় রক্ত দাও আমি তোমাদের স্বাধীনতা দেব। দেশনায়ক ও যুগপুরুষ নেতাজি সুভাষ চন্দ্র বসুর ২৩ জানুয়ারী মঙ্গলবার ১২৭ তম জন্মদিন। জন্মজয়ন্তী উদযাপণ উপলক্ষে বুনিয়াদপুর পৌরসভার সামনে নেতাজী সুভাষচন্দ্র বসুর মূর্তি স্থাপন করা হয়েছে। প্রথমে ভারতের জাতীয় পতাকা উত্তোলন করার পর এদিন নেতাজী সুভাষচন্দ্র বসুর মূর্তিতে মাল্যদান করলেন IAS অফিসার তথা গঙ্গারামপুর মহকুমা শাসক পি প্রমথ ও বুনিয়াদপুর পৌরসভার চেয়ারপারসন অখিল চন্দ্র বর্মণ। নেতাজী সুভাষ চন্দ্র বসুর মূর্তিতে মাল্যদান করার পর আলোচনা করা হয় নেতাজী সুভাষ চন্দ্র বসুর জীবন কাহিনী নিয়ে। পাশাপাশি বুনিয়াদপুর পৌরসভার লিফ্ট ফিতে কেটে উদ্বোধন করা হয়।এদিন সেখানে উপস্থিত ছিলেন বুনিয়াদপুর পৌরসভার চেয়ারপারসন অখিল চন্দ্র বর্মণ, গঙ্গারামপুর মহকুমা শাসক পি প্রমথ সহ পৌরসভা আধিকারিকরা ও কাউন্সিলার সহ আরো অনেকে। অন্যদিকে বুনিয়াদপুর শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে নেতাজী সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তী উপলক্ষে নেতাজীর টেবলো সাজিয়ে ও বাইক নিয়ে বুনিয়াদপুর শহর জুড়ে করা হয় রেলি। এই রেলিতে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি সুভাষ ভাওয়াল, যুব নেতা তথা জেল পরিষদের সহ সভাধিপতি অম্বরেশ সরকার বুনিয়াদপুর শহরের শ্রমিক সংগঠনের সভাপতি কামাল সরকার সহ আরো অনেকে।

এই বিষয়ে গঙ্গারামপুর মহকুমা শাসক পি প্রমথ ও বুনিয়াদপুর পৌরসভার চেয়ারপারসন অখিল চন্দ্র বর্মণ জানিয়েছে আজকে আমাদের সকলের প্রিয় বীর সৈনিক চেয়ারপারসন চেয়ারপারসন উদজাপন। আর এই দিনে নেতাজী সুভাষচন্দ্র বসুর মূর্তিতে মাল্যদান করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here