কেআইটিএম কলেজের পক্ষ থেকে বুনিয়াদপুর মহাবিদ্যালয় ছাত্র-ছাত্রীদের জন্য ফ্রি অফ কোস্ট সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারের পরেই সুজোক পাবে চাকরী করারও

0
512

কেআইটিএম কলেজের পক্ষ থেকে বুনিয়াদপুর মহাবিদ্যালয় ছাত্র-ছাত্রীদের জন্য ফ্রি অফ কোস্ট সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারের পরেই সুজোক পাবে চাকরী করারও।

কেআইটিএম কলেজের পক্ষ থেকে বুনিয়াদপুর মহাবিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে সেমিনারের আয়োজন করা হলো।এদিন সেখানে উপস্থিত ছিলেন কে আই টি এম কলেজের কর্ণধার সুরজিৎ ঘোষ, বুনিয়াদপুর কলেজের প্রিন্সিপাল ডক্টর জিতেশ চন্দ্র চাকি এছাড়াও কলেজের বিভিন্ন বিষয়ের প্রফেসররা। এদিন মূলত বুনিয়াদপুর কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি সেমিনারের আয়োজন করা হয়, সেখানে কলেজের ছাত্র-ছাত্রীরা পড়াশোনার পাশাপাশি কে এটিএম কলেজ থেকে হসপিটালিটি ও হোটেল ম্যানেজমেন্ট এর মত কোর্সগুলি একদম বিনামূল্যে করতে পারে সেই বিষয়েই আলোচনা করা হয়। এই সেমিনারে উপস্থিত ছাত্র-ছাত্রীরা উৎসাহের সাথে সেমিনারে আলোচিত বিষয়গুলি শোনেন।তার মধ্যে চারজন ছাত্র কে এটিএম কলেজ থেকে ছয় মাসের কোর্স করে কাজে যোগ দেওয়ার শংসাপত্র পেয়েছেন।

এই বিষয়ে বুনিয়াদপুর মহাবিদ্যালয় এর প্রিন্সিপাল ডঃ জিতেশ চন্দ্র চাকি জানিয়েছেন, আজকে আমাদের কলেজে কে আই টি এম কলেজের পক্ষ থেকে ছাত্রছাত্রীদের নিয়ে একটি সেমিনারের আয়োজন করা হয়েছে। যেখানে আমাদের কলেজের ছাত্রছাত্রীরা পড়াশোনার পাশাপাশি কিভাবে হসপিটালিটি ও হোটেল ম্যানেজমেন্ট এর উপরে পড়াশোনাও চালিয়ে যেতে পারবে সেই বিষয়ে আলোচনা করা হয়েছে। আমি ব্যক্তিগত ভাবে মনে করি এটি একটি বৃহৎ উদ্যোগ। ধন্যবাদ জানাই কে আই টি এম কলেজের কর্ণধারকে।

এই বিষয়ে কে আই টি এম কলেজের কর্ণধার সুরজিৎ ঘোষ জানিয়েছেন, আজকে আমরা বুনিয়াদপুর কলেজের ছাত্রছাত্রীদের নিয়ে একটি সেমিনারের আয়োজন করেছিলাম, যেখানে তারা পড়াশোনার পাশাপাশিও হসপিটাল ও হোটেল ম্যানেজমেন্ট এর মত কোর্সগুলি করতে পারবেন এবং সেখান থেকে প্লেসমেন্টও পেয়ে যাবেন। যার জন্য কোন টাকা পয়সার দরকার নেই।

এ বিষয়ে বুনিয়াদপুর কলেজের প্রফেসর ডঃ তনিমা দত্ত জানিয়েছেন, আজকে কেরাটিএম কলেজের পক্ষ থেকে বুনিয়াদপুর কলেজের ছাত্রছাত্রীদের নিয়ে একটি সেমিনারের আয়োজন করা হয়েছিল সেখানে আমরা সকলে উপস্থিত হয়েছিলাম। এটি একটি বৃহৎ উদ্যোগ ধন্যবাদ জানাই যে এটিএম কলেজের কর্ণধার সুরজিৎ ঘোষ মহাশয় কে।

এ বিষয়ে ওয়াসীম বাড়ি জানিয়েছেন, আমরা কেআই টিএম কলেজে হোটেল ম্যানেজমেন্ট এ ভর্তি হয়েছিলাম,আমি এখন বিদেশে কর্মরত আছি। আমি চাই আমাদের মত আরও বহু দুস্থ ছাত্র-ছাত্রীরা যাতে পড়াশোনার পাশাপাশি কেআইটিএম কলেজ থেকে হসপিটালিটি ও হোটেল ম্যানেজমেন্ট কোর্স করে,এবং নিজেদের কাজের সুযোগ নিজেরাই করে নেই। ধন্যবাদ জানাই কে আই টি এম কলেজের কর্ণধার কে।

এ বিষয়ে বুনিয়াদপুর কলেজের এক ছাত্র ফরিদুল হক জানিয়েছেন, আজকে কে আইটিএম কলেজের পক্ষ থেকে যে সেমিনারের আয়োজন করা হয়েছিল সেখানে আমরা উপস্থিত হয়েছিলাম, খুব ভালো লাগছে কেটিএম কলেজের পক্ষ থেকে একটি ভালো সুযোগ পাওয়ার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here