রাতের অন্ধকারে তৃণমূল কংগ্রেস গ্রাম পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে

0
194

কোচবিহার:- রাতের অন্ধকারে তৃণমূল কংগ্রেস গ্রাম পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে দিনহাটার সাহেবগঞ্জে এলাকায় । বোমার হামলায় বাড়ির বাইরে থাকা প্রধানের গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ ব্লকের সাহেবগঞ্জ ভেকরাপুলে। রাতের বেলা বিকট শব্দে ঘুম ভেঙে বাড়ির বাইরে এসে প্রধান অভিজিৎ বর্মন দেখতে পারেন যে তার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। লোকসভা নির্বাচনের আগে ঘটনায় ফের উত্তপ্ত দিনহাটা। গ্রাম পঞ্চায়েত প্রধান অভিজিৎ বর্মন বলেন, রাতের বেলা প্রকট শব্দে ঘুম ভেঙ্গে যায়। মাকে নিয়ে বাড়ির বাইরে এসে দেখি ধোঁয়া বেরোচ্ছে,বারুদের গন্ধ। এরপর দেখি গাড়ির গায়ে বিভিন্ন জায়গায় ক্ষতি হয়েছে গাড়িতে বোম মারা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি আরো বলেন, প্রতিদিন রাতের অন্ধকারে বিজেপির ১৫ – ২০ টি গাড়ি কোন না কোন বুথে ঢুকে একটা বিশৃঙ্খল পরিবেশ তৈরি করার চেষ্টা করছে। সাহেবগঞ্জ শান্তিপ্রিয় এলাকার সাহেবগঞ্জ আমরা গর্ব করি, কিন্তু কি এমন হলো ? আমরা সরকারে আছি ক্ষমতায় আছি কিন্তু কোন ঝামেলায় জড়াই না।, আমরা প্রশাসনের দায়িত্বে আছি আমরাই নিরাপত্তা পাচ্ছি না। এই ঘটনার সাথে বিজেপি যোগ আছে বলে অভিযোগ করেন তিনি ।
পুলিশের ভূমিকা নিয়ে অসন্তুষ্ট গ্রাম পঞ্চায়েত “পুলিশের ভূমিকা নিয়ে কি বলবো পুলিশ উদাসীন”। পাশপাশি এই ঘটনায় ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক কুমার ভট্টাচার্য সরাসরি বিজেপির উপর অভিযোগ করেন।

তবে এই ঘটনা নিয়ে জেলা বিজেপির সম্পাদক জিবেশ বিশ্বাস বলেন এরা নিজেরাই ঘটনা সাজিয়ে ঘটাচ্ছে। এই ঘটনার সঙ্গে বিজেপির কোন সম্পর্ক নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here