চকলেটের প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। গ্রেফতার প্রতিবেশী। উত্তেজনা বালুরঘাটের ডাঙা এলাকায়

0
241

চকলেটের প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। গ্রেফতার প্রতিবেশী। উত্তেজনা বালুরঘাটের ডাঙা এলাকায়

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১৬ ফেব্রুয়ারী ——- চকলেটের প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাটের ডাঙ্গা এলাকায়। ঘটনার পরেই মূল অভিযুক্ত শঙ্কর দাসকে গ্রেফতার করেছে বালুরঘাট থানার পুলিশ। পুলিশ ও পরিবার সূত্রের খবর অনুযায়ী, ঐদিন বিকেলে তৃতীয় শ্রেণীর ওই স্কুল ছাত্রী বাড়ির পার্শ্ববর্তী এলাকাতেই টিউশন পড়তে গিয়েছিল। সেখান থেকেই বাড়িতে এসেছিল খাতা নেবার জন্য। যে সময় প্রতিবেশী ওই ব্যক্তির খপ্পরে পড়ে যায় ছোট্ট ওই স্কুল ছাত্রী। ভালো চকলেট দেওয়ার নাম করে বাড়ি থেকে কিছুটা দূরে একটি ঝোপের ভেতরে ডেকে নিয়ে যায় ছোট্ট ওই শিশুটিকে। যেখানেই অভিযুক্ত শঙ্কর দাস তাকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। যে সময় শিশুটির চিৎকারে আশপাশের লোক ছুটে আসলে উলঙ্গ অবস্থায় ধরে ফেলা হয় অভিযুক্ত শংকর দাস কে। ঘটনার খবর বালুরঘাট থানার পুলিশকে দেওয়া হলে এলাকায় পৌঁছে অভিযুক্ত শংকর দাস কে গ্রেপ্তার করে বালুরঘাট থানার পুলিশ।

শিশুটির বাবা বলেন, ইটভাটার কাজ সেরে এসে তিনি এমন খবর জানতে পেরেছেন। মেয়েকে পাশ্ববর্তী জঙ্গলে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালিয়েছে প্রতিবেশী ওই ব্যক্তি। ঘটনার পরেই পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করেছে। তারা চান ওই ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি।

প্রতিবেশী শান্তি বর্মন ও সঞ্জয় মন্ডলরা বলেন, নিকৃষ্টতর ঘটনা। ছোট্ট ওই শিশুটির চিৎকারে প্রতিবেশীরা জানতে পারে ঝোপের মধ্যে থেকে তাকে উদ্ধার করেছে। অভিযুক্তর দৃষ্টান্তমূলক শাস্তি চান তারা।

বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাজা জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here