ভাটপাডায় দোকানের শাটার ভেঙ্গে মোবাইল চুরির ঘটনার কূলকিনারা বালুরঘাট থানার পুলিশের

0
264

ভাটপাডায় দোকানের শাটার ভেঙ্গে মোবাইল চুরির ঘটনার কূলকিনারা বালুরঘাট থানার পুলিশের। গ্রেপ্তার ২, উদ্ধার দুটি মোবাইল ফোন।

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২১ ফেব্রুয়ারী ——– দোকানের শাটার ভেঙ্গে মোবাইল চুরির অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল বালুরঘাট থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি মোবাইল ফোনও। বুধবার ধৃতদের সাতদিনের পুলিশি রিমান্ডের আবেদন জানিয়ে বালুরঘাট জেলা আদালতে তোলা হলে বিচারক তিনদিনের পুলিশ হেফাজত
মঞ্জুর করেছে। পুলিশ জানিয়েছে ধৃতরা হল সমীর দাস ও চঞ্চল মহন্ত। যাদের বিরুদ্ধে গত বৃহস্পতিবার ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের দাসপাড়া এলাকায় অবস্থিত একটি দোকানের শাটার ভেঙ্গে দশটি মোবাইল চুরির অভিযোগ উঠেছিল। যে ঘটনার তদন্তে নেমে মঙ্গলবার রাতে অভিযুক্ত ওই দুই যুবককে গ্রেপ্তার করে বালুরঘাট থানার পুলিশ। যাদের কাছ থেকে দুটি মোবাইল ফোনও উদ্ধার করেছে পুলিশ। এদিন ধৃত ওই দুই যুবককে বালুরঘাট জেলা আদালতে তোলা হলে বিচারক তিনদিনের পুলিশি হেফাজত মঞ্জুর করে।

বালুরঘাট জেলা আদালতের সরকারি আইনজীবী জয়ন্ত মজুমদার বলেন, চুরির অপরাধে সমীর দাস ও চঞ্চল মহন্তকে সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হলে বিচারক তিন দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here