স্বর্ণকারের গাড়ি আটকে ছিনতায়ে অভিযুক্ত দুইজন গ্রেপ্তার করলো হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ

0
240

স্বর্ণকারের গাড়ি আটকে ছিনতায়ে অভিযুক্ত দুইজন গ্রেপ্তার করলো হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

হরিশ্চন্দ্রপুর,২১ ফেব্রুয়ারি:
বাংলা বিহার সীমান্তবর্তী এলাকা থেকে স্বর্ণকারের গাড়ি আটকে ছিনতাই – এ অভিযুক্ত দুই জন দুষ্কৃতিকে গ্রেপ্তার করলো হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ প্রশাসন।ধৃত দুই দুষ্কৃতি নাম সামিউল্লাহ ও আব্দুল সেখ।তাদের বাড়ি বিহারের কাঠিহার জেলার আবাদপুর থানার অন্তর্গত বেলুয়া এলাকায়।

উল্লেখ্য চলতি মাসের 6 তারিখে সন্ধা সাতটা নাগাদ স্বর্ণকার কোমল ঠাকুর বাইক নিয়ে সোনার দোকান থেকে বাড়ি ফিরছিল। সেই সময় মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত কুশীদা গ্রাম পঞ্চায়েতের তেটুলচক – বিঝট এর মধ্যবর্তী এলাকাই হঠাৎ একদল দুষ্কৃতী আক্রমণ করে। জোর করে ক্যাশ ও কিছু সামগ্রী ছিনিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকা জুড়ে। তারপর বাংলা বিহারের সীমান্তবর্তী একাধিক এলকাই তল্লাশী চালায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। অবশেষে ঘটনার ১৫ দিন পর বিহারের কাঠিহার জেলার আবাদপুর থানার অন্তর্গত বেলুয়া গ্রাম থেকে ওই ঘটনায় দুই জন দুষ্কৃতিকে গ্রেপ্তার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।
গ্রেপ্তার করার পর দুই জন দুষ্কৃতিকে চাঁচল মহকুমা আদলতে পেশ করা হলে তদন্তের স্বার্থে আদালত ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় বলে সূত্রে খবর।জিজ্ঞাসাবাদ করে বাকিদের সম্পর্কে তথ্য পাওয়া যাবে বলে মনে করছেন তদন্তকারী পুলিশ কর্তারা।

পুলিশ এই সাফল্যকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ মানুষ শুরু করে হরিশ্চন্দ্রপুরের মার্চেন্ট চেম্বার অব কমার্স এর কর্মকর্তারা।
হরিশ্চন্দ্রপুরের মার্চেন্ট চেম্বার অব কমার্স সম্পাদক পবন কেডিয়া বলেন,বাংলা বিহার সীমান্তবর্তী এলাকায় ছিনতাই এর ঘটনায় আতঙ্কিত ছিলাম।পুলিশ প্রশাসনকে ইতি মধ্যে ছিনতাই এর ঘটনায় দুই জন গ্রেপ্তার করেছে।ধন্যবাদ জানাই হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেবদূত গাজমের সহ তদন্তকারী পুলিশ কর্তাদের।তবে স্বর্ণ ব্যাবসায়ীর টাকা ও সামগ্রী উদ্ধার হলে আরো খুশি হবো।

বাইট:(পবন কেডিয়া)হরিশ্চন্দ্রপুরের মার্চেন্ট চেম্বার অব কমার্স সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here