ভোটের দিন ঘোষনা না হতেই যেন ভোট প্রচার।আলিপুরদুয়ারে দেওয়াল লিখন ও মহিলাদের সেলাই মেশিন বিতরন করে এবার বিতর্কে খোদ আলিপুরদুয়ারের সাংসদ তথা মন্ত্রী জন বারলা

0
224

আলিপুরদুয়ার : ভোটের দিন ঘোষনা না হতেই যেন ভোট প্রচার।আলিপুরদুয়ারে দেওয়াল লিখন ও মহিলাদের সেলাই মেশিন বিতরন করে এবার বিতর্কে খোদ আলিপুরদুয়ারের সাংসদ তথা মন্ত্রী জন বারলা।এদিন আলিপুরদুয়ার কলেজ রোডে তিনি দেওয়াল লিখনে অংশ নেন।ভোটের দিন ঘোষনা না হতেই দেওয়াল লিখন? আপনি কি এবার প্রার্থী এ প্রশ্নে কিছুটা হলেও অস্বস্তিতে জন।তিনি বলেন দল যাকে প্রার্থী করবে তার জন্য কাজ করবো।তিনি রাজ্য সরকারের সমালোচনা করে বলেন এই সরকার কাজ করতে দিচ্ছেনা।কত যোজনা আছে।কিছু হচ্ছেনা।আজ সেলাই মেশিন দেওয়া হচ্ছে।ওরা যা বলার বলুক।ওদের কাজ ওরা করবে।আমার কাজ আমি করবো।
এদিন আলিপুরদুয়ার পুর হলে মহিলাদের সেলাই মেশিন প্রদান করা হয়।ও এন জি সি র উদ্যেগে এই সেলাই মেশিন দেওয়া হয়েছে।মোদি এবং জন বারলার ছবি ও সেলাই মেশিনের প্যাকেটে রয়েছে।ভোটের মুখে এই সেলাই মেশিন বিতরন নিয়ে বিতর্ক দানা বাঁধছে।একটি সরকারী সংস্থার মাধ্যমে মেশিন বিলি।তাও মোদি ও জন এর ছবি।
এ নিয়ে তৃনমূলের সাধারন সম্পাদক ভাষ্কর মজুমদার বলেন,পাঁচ বছরে জন বারলা আলিপুরদুয়ারে কাজ করেন নি। উনি অনেক প্রতিশ্রুতি দিয়েছিলেন।কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়, এইমস এর ধাঁচে হাসপাতাল,বিমান বন্দর করবেন।কিন্তু কিছুই করেন নি।ভোট আসছে।তাই ভোটের আগে কয়েকশো সেলাই মেশিন বি তরন করে মানুষের মন ঘোরানোর চেষ্টা করছেন।এই সব জুলমাবাজি শুরু করেছেন।আলিপুরদুয়ারের সচেতন মানুষ।গতবার জুমলাবাজির কাছে ঠকেছেন।এবার মানুষ ঠকবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here