সন্দেশখালি এখন প্রতিটি জেলাতেই! নারী ন্যায় নীতির প্রচারে বালুরঘাটে এসে কেন্দ্র ও রাজ্য সরকারকে একযোগে আক্রমণ মহিলা কংগ্রেসের রাজ্য নেত্রীর।

0
110

সন্দেশখালি এখন প্রতিটি জেলাতেই! নারী ন্যায় নীতির প্রচারে বালুরঘাটে এসে কেন্দ্র ও রাজ্য সরকারকে একযোগে আক্রমণ মহিলা কংগ্রেসের রাজ্য নেত্রীর।

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২২ ফেব্রুয়ারী ———– সন্দেশখালি এখন প্রতিটি জেলায়, বালুরঘাটে এসে বললেন প্রদেশ কংগ্রেসের মহিলা নেত্রী। বৃহস্পতিবার রাহুল গান্ধী-র নির্দেশে নারী ন্যায় নীতির প্রচারে দক্ষিণ দিনাজপুরে আসেন রাজ্য মহিলা কংগ্রেসের নেত্রী শুভ্রতা দত্ত। যেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়েই এমনটা জানিয়েছেন তিনি। একইসাথে এদিন বালুরঘাটের জাতীয় কংগ্রেস কার্যালয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্য ও কেন্দ্র সরকারকে একযোগে আক্রমণ করেন তিনি। নারীদের অধিকার প্রসঙ্গে ব্যাখ্যা করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র কটাক্ষ করেছেন শুভ্রতা দত্ত। তিনি বলেন প্রধানমন্ত্রী নিজের স্ত্রীকেই কোন অধিকার দেননি। তিনি ভারতবর্ষের নারীদের আর কি অধিকার দেবে। একইসাথে রাজ্য সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে শুভ্রতা বলেন, এখন প্রতিটি জেলায় সন্দেশখালি হচ্ছে। জেলায় জেলায় তৃণমূলের গুন্ডা বাহিনী মহিলাদের উপর অকথ্য অত্যাচার চালাচ্ছে। তিনি আরো বলেন, আমরা যেহেতু সন্দেশখালিকে সামনে দেখছি তাই সন্দেশখালির কথায় বলছি। এটা কিন্তু প্রত্যেকটা জায়গায় আছে। এরপরেই আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে তিনি বলেন, মুখ্যমন্ত্রী একজন পুলিশ মন্ত্রী এবং একজন নারী। তার পরেও সে রাজ্যে আজ নারীরা সুরক্ষিত নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here