গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বছর ২৭ এর এক যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরের দুই নম্বর ওয়ার্ড শেরপুর ভিটাপাড়া এলাকায়

0
535

গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বছর ২৭ এর এক যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরের দুই নম্বর ওয়ার্ড শেরপুর ভিটাপাড়া এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ও যুবকের নাম জ্যোতি মহন্ত বয়েস ২৭ বছর। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরের দুই নম্বর ওয়ার্ড শেরপুর ভিটাপাড়া এলাকায়। বাবা ও মা শনিবার বিকেলে কাজ সূত্রে গঙ্গারামপুর গিয়েছিলেন। সেই সময় বাড়িতে কেউ না থাকার সুযোক নিয়ে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে ওই যুবক। বাবা ও মা গঙ্গারামপুর থেকে বাড়িতে ফিরে দরজা খুলে দেখে ছেলে গলায় ফাঁস লাগিয়ে রয়েছে। তড়িঘড়ি ওই যুবক কে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। সূত্রে জানা গিয়েছে বাবা ও মা এর সঙ্গে কোনো এক অজানা কারণে ছেলের সঙ্গে জামেলা হয়, যদিও এই বিষয়ে পরিবারের লোকজন মুখ খুলতে নারাজ। বংশীহারী থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

এই বিষয়ে মৃত যুবকের আত্মীয় রূপক বসাক জানিয়েছেন আমরা মৃত্যুর খবর পেয়ে ছুটে এসেছি। এসে জানতে পারি নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে জ্যোতি মহন্ত। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরের দুই নম্বর ওয়ার্ড শেরপুর ভিটাপাড়া এলাকায়। তবে কি কারণে এরকম দূর্ঘটনা ঘটেছে টা এখনও আমাদের অজানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here