নতুন ভোটারদের সচেতন করতে কর্মসূচী বালুরঘাটে । মহিলা মহা বিদ্যালয়ের ছাত্রীদের নিয়ে অনুষ্ঠান । বালুরঘাট মহিলা মহাবিদ্যালয়ের ইলেক্ট্রোরাল লিটারেসি ক্লাবের পক্ষ থেকে কর্মসূচী

0
152

নতুন ভোটারদের সচেতন করতে কর্মসূচী বালুরঘাটে । মহিলা মহা বিদ্যালয়ের ছাত্রীদের নিয়ে অনুষ্ঠান । বালুরঘাট মহিলা মহাবিদ্যালয়ের ইলেক্ট্রোরাল লিটারেসি ক্লাবের পক্ষ থেকে কর্মসূচী।

নতুন ভোটারদের সচেতনতা করতে বিশেষ কর্মসূচীর আয়োজন বালুরঘাটে । এদিন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট মহিলা মহাবিদ্যালয়ের ইলেক্ট্রোরাল লিটারেসি ক্লাবের পক্ষ থেকে একটি সচেতনতা কর্মসূচির আয়োজন করা হয় । যেখানে নতুন ভোটারদের মধ্যে ভোট দান সম্পর্কে সচেতন করতে একাধিক বিষয় তুলে ধরা হয়েছে । নিজে ভোট দেওয়ার পাশাপাশি অন্যকেও যাতে নতুন ভোটাররা উৎসাহিত করেন সেই দিকটিও তুলে ধরা হয়ে অনুষ্ঠানে । কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলার জেলা শাসক তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের মুখ্য নির্বাচনী আধিকারিক বিজিন কৃষ্ণা, দক্ষিণ দিনাজপুর জেলার অতিরিক্ত জেলাশাসক হারিস রশিদ সহ অন্যান্য আধিকারিকরা। কলেজের ছাত্রী, অভীপ্সা সরকার, জয়ী দাস, সোমা দাসরা জানিয়েছেন, এবারে তারা নতুন ভোটার । প্রথমবার ভোট নিতে তারা অত্যন্ত আগ্রহী । এমন অনুষ্ঠান তার ভোট সম্পর্কে একটা স্বচ্ছ ধারণা তৈরী করবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here