নিম্নমানের রাস্তার কাজের অভিযোগ তুলে বিক্ষোভ স্থানীয়দের।

0
193

মালদা

নিম্নমানের রাস্তার কাজের অভিযোগ তুলে বিক্ষোভ স্থানীয়দের। কাজ বন্ধ করল স্থানীয়রা। সিডিউল মেনে রাস্তা করা হচ্ছে না বলে অভিযোগ। পথশ্রী প্রকল্পের মাধ্যমে প্রায় ৬৩ লক্ষ টাকা ব্যয়ে দেড় কিলোমিটার রাস্তার কাজ শুরু হয়েছে মালদার মানিকচক ব্লকের গোপালপুর অঞ্চলের এলাহি টোলা এলাকায়। স্থানীয়দের অভিযোগ সিমেন্টের পরিমাণ কম এবং বালির পরিমাণ বেশি দেওয়া হচ্ছে। এরকম রাস্তা হলে দু চার দিন ও টিকবে না। আমরা সিডিউল মাফিক কাজ চাইছি। ঠিকাদার সংস্থা সহ ইঞ্জিনিয়ার ও ঠিকাদার সংস্থার কর্মচারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন স্থানীয় মানুষজন।

স্থানীয় বাসিন্দা আব্দুল খালেকের অভিযোগ, সিডিউল মেনে কাজ না করায় আমরা কাজ বন্ধ করেছি। সিমেন্ট কম এবং বালি ও চিপসের পরিমাণ বেশি। এই ধরনের রাস্তা হলে একদিনের বেশি টিকবে না। আমরা বিষয়টা প্রশাসন দপ্তরে জানাবো।

স্থানীয় বাসিন্দা তথা পেশায় শিক্ষক আসগার আলীর বক্তব্য,’ অতি নিম্নমানের কাজ হচ্ছে। সিমেন্টের পরিমাণ খুবই কম। আমরা বলতে গেলে ঠিকাদার সংস্থার কর্মী আমাদের হুমকি দিচ্ছে। এভাবে কাজ হলে আমরা করতে দেব না।

মানিকচক পঞ্চায়েত সমিতির সদস্য মোহাম্মদ আসির উদ্দিন এর বক্তব্য,’ নিম্নমানের কাজ হচ্ছে শুনলাম জনসাধারণের মুখে। আমরা সিডিউল মেনে কাজ চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here