বিপ্লব মিত্রের সমর্থনে মহিলা কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের উপস্থিতিতে করা হলো কর্মীসভা

0
155

দক্ষিণ দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে বালুরঘাট লোকসভা আসনের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের সমর্থনে রাজ্য তৃণমূল মহিলা কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের উপস্থিতিতে জেলার মহিলা সংগঠনের সদস্যদের নিয়ে করা হলো কর্মীসভা।

এদিন বিকেল ৫,০০ টা নাগাদ জেলার মহিলা সংগঠনের সদস্যদের নিয়ে রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বুনিয়াদপুর সুকান্ত ভবনে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের সমর্থনে করলেন কর্মী সভা। এদিন সেখানে উপস্থিত ছিলেন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মিঠু জোয়ারদার এছাড়াও তৃণমূল মহিলা কংগ্রেসের সদস্যরা। এদিন প্রথম থেকেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার কে কড়া ভাষায় আক্রমণ করেন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সুকান্ত ভট্টাচার্যকে আক্রমণ করে বলেন তিনি গোটা কয়েক রেল আর বোল্লা মায়ের গেট এই দুটো জিনিস ছাড়া জেলায় আর কোন উন্নয়ন করেননি। তাই সাধারণ মানুষ আগামী দিনে তাকে কিসের ওপর ভিত্তি করে ভোট দেবে, সে বিষয়ে বিস্তার আলোচনা করেন রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভা নেত্রী। অন্যদিকে তিনি তৃণমূল সরকারের কাজের খতিয়ান তুলে ধরেন।

এ বিষয়ে রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানিয়েছেন,আজকে আমরা দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর সুকান্ত ভবনে তৃণমূল কংগ্রেসের বালুরঘাট লোকসভা আসনের প্রার্থী বিপ্লব মিত্রের সমর্থনে নির্বাচনী প্রচারে এসেছি মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের নিয়ে। আমরা সকলকে নিয়ে আলোচনায় বসেছি আগামী দিনে নির্বাচনে কিভাবে বাড়ি বাড়ি গিয়ে বিপ্লব মিত্রের সমর্থনের প্রচার চালিয়ে যাবে মহিলা তৃণমূল কংগ্রেস। সঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে গোহারা হারানো যায় কিভাবে সেই বিষয়গুলিও আমাদের কর্মী সমর্থকদের মাঝে তুলে ধরলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here