অনুপ্রবেশকারীরাই দিদির ভোটার-সিএএ হবেই, আপনারা আবেদন করুন কারো নাম বাদ যাবে না

0
201

অনুপ্রবেশকারীরাই দিদির ভোটার-সিএএ হবেই, আপনারা আবেদন করুন কারো নাম বাদ যাবে না,বাংলায় ৪২ আসনের টার্গেট কমে ৩০,বংশীহারী ব্লকের পাথরঘাটায় পতরাতে বিজেপি প্রার্থীর সমর্থনে লোকসভা ভোটের নির্বাচনি সভা করতে এসে মন্তব্য করেন কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজী
বুনিয়াদপুর ১১এপ্রিল দক্ষিণ দিনাজপুরঃ বাংলাতে অনুপ্রবেশ ঘটেই চলেছে দিনের পর দিন, এটা বন্ধ হওয়া দরকার। কিন্তু দিদি তা করছেন না। অনুপ্রবেশকারীরাই তৃণমূল তথা মমতা দিদির ভোট ব্যাঙ্ক বলে মন্তব্য করেন কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।দক্ষিণ দিনাজপুর জেলার ৬নম্বর বালুরঘাট লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সমর্থনে বংশীহারী ব্লকের পাথরঘাটায় পতরাতে বক্তব্য রাখতে গিয়ে এমন কথা বলেন কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।সরাষ্ট্রমন্ত্রী এদিন আরো বলেন,সিএএ হবেই ,আপনারা আবেদন করুন কথা দিচ্ছি কারো নাম বাদ যাবে না।দিদি ভোট নেবার জন্য আপনাদের ভয় দেখাচ্ছেন। তিনি বলেন, ২০১৯ সালে বাংলায় ১৮টি আসন জিতিয়েছিলেন আপনারা এবার ৩০টি আসন দিন তাহলে মোদীজী দেশে ৩৭০ আসন পার করবে। বাংলা থেকে দিদির দলকে উপড়ে ফেলব আমরা। তাহলে কি ধীরে ধীরে বিজেপি রাজ্যের আসনের সঙ্গে ৪২ থেকে কমিয়ে ৩০এর প্রচার চালাচ্ছে বিজেপি সেই প্রশ্ন উকি দিচ্ছে সবত্রই।
বুধবার বেলা ১টা নাগাদ বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে বংশীহারী ব্লকের পাথরঘাটায় পতরাতে নিবাচনি সভা করতে আসেন কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা শিলিগুড়ি থেকে বিমানে করে। সেখানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে পাশে বসিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করতে থাকেন বিজেপি নেতা। বক্তব্যের শুরুতেই অমিত শাহ দলীয় কর্মীদের লক্ষ্য করে বলেন, বালুরঘাটের আওয়াজ কেন এত কম, মমতা ব্যানার্জীর দলকে হারাতে হবে যে। সভাতে দলীয় কর্মী সমর্থকেরা যেভাবে জড় হয়েছেন ভোটের লড়াই আপনাদের এখানেই শেষ বলে কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রী বিজেপির রাজ্য সভাপতিকে পাশে বসিয়ে একথা বলেন। এমনকি বালুরঘাটকে তিনি বেলুরঘাট,ও ১৯এপ্রিল ভোট হবে বলে কেন্দ্রীয় সরাষ্ট্রমন্ত্রী বিজেপির রাজ্য সভাপতিকে পাশে বসিয়ে ভুল পরিসংখ্যানদেন।অমিত শাহের অভিযোগ, সোনার বাংলাকে বোম, ধামাকা ও কাটমানিক টাকায় ভরিয়ে তুলেছেন। দুর্নীতিতে সারা বাংলাকে ভরিয়ে দিয়ে অশান্তি করেছে। সত্বন্ত ভারত বানাতে হলে মোদী সরকার আর একবার গড়তে হবে উল্টে দিতে হবে দিদির সরকারকে। রাম মন্দিরের দরকার ছিল,৩৭০ বাতিল করার দরকার ছিল। এছাড়াও তাদের সরকারের সময়,গরীব মানুষজনদের বিনমুল্যে রেশন, গ্যাস, আয়ুসমান ভারত প্রকল্পে বিনামূল্যে ৫লক্ষ টাকা চিকিৎসা ব্যবস্থা করা, শৌচাগার ও গরীরদের জন্য ঘর তৈরি করে দেওয়া হয়েছে বলে তিনি জানান।এদিন সংখ্যালঘুদের বিষয় নিয়ে কোন কথা অমিত শাহ বলেননি। তবে তিনি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একাধীক বিষয়ে মন্তব্য করেন।

বিজেপি ও তাঁরদল এরাজ্য থেকে প্রথমে ৪২টি আসন বিজেপি পাবে বলে জানিয়েছিলেন তারা।পরে সেই সংখ্যা ৩৫-বিভিন্ন অনুষ্টানে দাবি করতে থাকেন। এদিন সরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ৩০টি আসন বাংলা থেকে পেলে মমতা ব্যানার্জীর সরকারকে সরিয়ে দেবেন বলে জানান। ভুপতিনগরে বোমাবাজি ও সন্দেশখালির ঘটনার জন্য শাসকদলের লোকজনকে মুখ্যমন্ত্রী বাঁচিয়ে দিচ্ছে।
এমনকি বিজেপির সভাতে আসা দলীয় কর্মী সমর্থকদের বলেন একজন ৫টি করে ভোট ভোট করাবেন, তবেই আরেকবার মোদী সরকার।
এদিন বিজেপির বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার জানান, ৮বছর আগে বিশ্ববিদ্যালয় তৈরি করতে একটি ইট আজও তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী বিপ্লব মিত্র গাথতে পারেনি। উনি আবার ভোটের জন্য মেডিকেল কলেজ বালুরঘাটে করে দেবেন বলে ভাঁওতাবাজী করছেন। আমি বলি জমির জন্য মুখ্যমন্ত্রীর কাছে অনুমোদন নিয়ে আসুন মেডিকেল কলেজ করে দেব সরকার জমি দিলেই।সেখানে ২০০/৩০০ কোটি লাগলেও আমরাই করে দেব। অনেক ট্রেন দিয়েছি বাকিটাও করে দেব। সভাতে অমিত শাহ ছাড়াও বালুরঘাট ও মালদার হবিপুরের বিজেপি প্রার্থী, জেলা বিজেপির সভাপতি সরুপ চোধুরী,সহ একাধীক রাজ্যে ও জেলা বিজেপির নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here