বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সমর্থনে গঙ্গারামপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের শিববাড়ি এলাকায় প্রচার ও পথসভা করলেন চেয়ারম্যান প্রশান্ত

0
59

বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সমর্থনে গঙ্গারামপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের শিববাড়ি এলাকায় প্রচার ও পথসভা করলেন চেয়ারম্যান প্রশান্ত, ভাইস চেয়ারম্যানকে তৃণমুল প্রার্থীর লিড় ৫৫০ উপরে করতে বললেন চেয়ারম্যান, উন্নয়নের সঙ্গে আছে ওয়ার্ডের মানুষজন-তাই তৃণমূল প্রার্থীর লিডের সংখ্যা ওয়ার্ডে বাড়বেই আশ্বস ভাইস চেয়ারম্যান সহ ওয়ার্ড তৃণমুল নেতাদের, পথসভাতে ভিড় হল রেকর্ড পরিমানে
গঙ্গারামপুর ২২এপ্রিল দক্ষিন দিনাজপুর: বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সমর্থনে
বিরাট আকারে পথসভা করলেন জেলা তৃণমূলের মিডিয়া কনভেনর তথা পৌরসভার ভাইস চেয়ারম্যান জয়ন্ত কুমার দাস।সোমবার রাতে দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের শিববাড়ি এলাকায় পৌরসভার চেয়ায়ম্যান জোড়দার প্রচার করার পরে পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র ভাইস চেয়ারম্যান জয়ন্ত কুমার দাসকে ওয়ার্ডের দায়িত্ব দিয়ে ৫৫০ভোটের উপরে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রকে লিড দেবার কথা বলেন। ভাইস চেয়ারম্যানও জানান, মানুষজন উন্নয়ন বোঝে তাই ওয়ার্ডের মানুষজন রয়েছে তৃণমূলের সঙ্গে উন্নয়নের সঙ্গে।প্রচার ও পথসভায় ভাইস চেয়ারম্যান, টাউন তৃণমূল সভাপতি, প্রাক্তন কাউন্সিলার সহ ওয়ার্ডের একাধিক তৃণমুল নেতা
সহ পথসভাতে দুই হাজারের বেশি তৃণমূল কর্মীরা উপস্থিত ছিলেন। গঙ্গারামপুর শহরের মধ্যে যে ১৮টি ওয়ার্ড রয়েছি তাঁর মধ্যে তৃণমুল কংগ্রেসের শক্তিশালি ঘাঁটি বলেই পরিচিত গঙ্গারামপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের শিববাড়ী এলাকাটি। তিনটি বুথ নিয়ে এই ওয়ার্ডটি গড়ে উঠেছে। প্রায় ২২ বছরের কাউন্সিলার হবার সময়ে এই বুথ থেকে সকলের কাছের মানুষ বলে পরিচিত উপেন দাসের মেঝো ছেলে জয়ন্ত কুমার দাস ১৭বছর ধরে তিনি তৃণমূলের কাউন্সিলার হিসেবে কাজ করে যাচ্ছেন ১৫ নম্বর ওয়ার্ডের শিববাড়ি এলাকাতে। রাজ্য তৃণমুল কংগ্রেস কমিটির তরফে তাকে জেলা তৃণমূল আর মিডিয়া কনভেনার পদে বসানোর পরে পরো দক্ষিণ দিনাজপুর জেলাতে জনপ্রিয়তা অর্জন করে পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ন্ত কুমার দাস।রাজ্য তৃণমুল কংগ্রসের তরফে তাকে জেলা তৃণমূলের কোর কমিটির অন্যতম সদস্য করা হয় সংগঠনের স্বার্থে।গত পৌরসভা নির্বাচনে তৃণমুল কংগ্রেসের তরফে গঙ্গারামপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ড থেকে জয়ন্ত কুমার দাসকে কাউন্সিলার পদের প্রার্থী করা হয়। পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের শিববাড়ি এলাকার তিনটি বুথের মানুষজন দুহাত ভরে ভোট দিয়েছিলেন বলে ৫৩৩ভোটে জয়লাভ করেন তিনি। রাজ্য তৃণমুল কংগ্রেসের তরফে গঙ্গারামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যান পদে জয়ন্ত কুমার দাসকে বসানো হয়। জয়ন্ত বাবু গঙ্গারামপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলার হবার পাশাপাশি পৌরসভার ভাইস চেয়ারম্যানের চেয়ারে বসার পরেই পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে তিনি একাধিক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন।
সোমবার জেলা তৃণমুলের মিডিয়া কনভেনর তথা গঙ্গারামপুর পৌরসভার ১৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলার তথা পৌরসভার ভাইস চেয়ারম্যান জয়ন্ত কুমার দাসের ওয়ার্ডে পাড়ায় পাড়ায় ভোট প্রচার করেন পৌরসভার ভাইস চেয়ারম্যান প্রশান্ত মিত্র।তিনি ভোেট প্রচার করে তৃণমুল কংগ্রেসের দলীয় কার্যলয়ে বসে পৌরসভার ভাইস চেয়ারম্যানের সঙ্গে ওয়ার্ডের ভোট নিয়ে পরামর্শ করেন।
পথসভাতে বক্তব্য রাখতে গিয়ে গঙ্গারামপুর টাউন তৃণমুল কংগ্রেস সভাপতি কাঞ্চন সেন জানন, আমাদের সরকার প্রচুর উন্নয়ন করেছে, তাই তৃণমূল প্রার্থী বিপ্লবদা বহু ভোটে এখান থেকে এগিয়ে দিতে হবে।

চেয়ারম্যান প্রশান্ত মিত্র বলেন, জয়ন্ত দা তৃণমুল প্রার্থীকে এই ওয়ার্ড থেকে ৫৫০ ভোটের বেশী ভোটে এগিয়ে দিতে হবে। আমাদের প্রার্থীকে জয়লাভ করাতেই হবে।
শিববাড়ীতে পথ সভাতে দুই হাজারের বেশী তৃণমুল কংগ্রেসের কর্মী সমর্থকদের সামনে জেলা তৃণমূলের মিডিয়া কনভেনর তথা ১৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলার, গঙ্গারামপুর পৌরসভার ভাইস চেয়ারম্যান জয়ন্ত কুমার বলেন, মানুষজন উন্নয়নের সঙ্গে রয়েছে তাই বিপ্লব মিত্রকে এই ওয়ার্ড থেকেই ৫৫০ভোটের বেশী ব্যবধানে আমরা তৃণমূল প্রার্থীকে এগিয়ে দেব।
বাড়ি বাড়ি প্রচার ও পথ সভাতে গঙ্গারামপুর পৌরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র, ভাইস চেয়ারম্যান তথা জেলা তৃণমূলের মিডিয়া কনভেনর জয়ন্ত কুমার দাস, তৃণমুল নেতা কাঞ্চন সেন, প্রাক্তন কাউন্সিলর দীনেশ হেমরম, ওয়ার্ডের তৃণমূল নেতা আশিষ দাস, লক্ষ্মীকান্ত সরকার, গৌড় সাহা, বিশ্বজিৎ দে, আশিষ দে,রাজা দাস, নিতাই সরকার (বড়), আনন্দ সরকার, গোলক সরকার, দ্বীনেশ সরকার, অজিত সরকার, রাম সরকার(বড়), সুভাষ দে,প্রকাশ সরকার, জয়ন্তী সাহা, লাকী দাস, বিনু দাস, মার্সেলা কিন্তু, মুন্নি সাহা সহ ওয়ার্ডের আরো অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্টানে দুহাজারের বেশী তৃণমূল কর্মী সমর্থকের ভিড় হয়েছিল এদিনের পথসভাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here