বালুরঘাটে সরকারী কর্মীর বাড়িতে রহস্যজনক অগ্নিকান্ড! পুড়ে ছাই আস্ত গাড়ি ও মোটরবাইক

0
224

বালুরঘাটে সরকারী কর্মীর বাড়িতে রহস্যজনক অগ্নিকান্ড! পুড়ে ছাই আস্ত গাড়ি ও মোটরবাইক

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২৯ এপ্রিল —— সরকারি কর্মীর বাড়িতে রহস্যজনক অগ্নিকান্ড! সোমবার সাতসকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরের ১৪ নম্বর ওয়ার্ডের চকভৃগু শিমুলতলা এলাকায়। জানা গেছে এলাকার বাসিন্দা পেশায় সরকারী কর্মী বাপ্পাদিত্য মুন্সি, যিনি আইসিডিএস অফিসের একাউন্টেন্ট পদে রয়েছেন। তার বাড়িতেই এদিন সকালে বিধ্বংসী অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। তবে কি কারণে আগুন লেগেছে তা নিয়ে সন্ধিহান অনেকেই। এদিকে সাতসকালে এমন ঘটনার খবর পেতেই তড়িঘড়ি এলাকায় ছুটে আসে দমকলের দুটি ইঞ্জিন। আগুন নেভাতে হাত লাগায় স্থানীয় বাসিন্দারাও। অবশেষে দীর্ঘ কয়েকঘন্টার প্রচেষ্টায় ও দমকলের দুটি ইঞ্জিনের তৎপরতায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে এই ঘটনার জেরে বাড়ি মালিকের একটি চারচাকা ও মোটরবাইক সহ বেশকিছু জিনিস পুড়ে ছাই হয়ে গিয়েছে। বাড়ি মালিকের অবশ্য দাবি এই অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কয়েক লক্ষ টাকা।

বাড়ি মালিক শিলাদিত্য মুন্সি বলেন, ইলেকট্রিকের একটি সুইচ থেকে আচমকা আগুন বেরিয়ে দাউদাউ করে জ্বলতে থাকে। মুহুর্তেই তা ভয়ঙ্কর আকার নেয়। গাড়ি ও মোটরবাইক সহ বেশকিছু জিনিস পুড়ে নষ্ট হয়ে গিয়েছে।

এলাকার তৃণমূল কাউন্সিলর অনজ সরকার বলেন, প্রাথমিক ভাবে মনে হয়েছে শট সার্কিট থেকেই এই আগুন। দমকল ও স্থানীয়দের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here