ইসলামপুর থানার মাদারীপুর ৩১ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ

0
42

ব্যাল্কমেল করে আত্মহত্যা করতে বাধ্য করার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি ও পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে ইসলামপুর থানার মাদারীপুর ৩১ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ পরিবারের পাশাপাশি গ্রামবাসীদের। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

জানা গিয়েছে, মাদারীপুর এলাকায় মার্চ মাসের ২২ তারিখে গাজালা বেগম নামে এক যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় ঘর থেকে। পরিবারের লোকজনের অভিযোগ স্হানীয় এক যুবকের সাথে সম্পর্ক ছিল ওই যুবতীর। এরপর ওই যুবতীর অন্য কথাও বিয়ে ঠিক হয়ে গেলে অভিযুক্ত যুবক ওই যুবতীকে ব্যাল্কমেল করতে শুরু করে বলে অভিযোগ। এরপর মার্চ মাসের ২২ তারিখে ঘর থেকে ওই যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় স্হানীয় এক আহমেদ রেজা ও তার পরিবারের বিরুদ্ধে আত্মহত্যার করতে বাধ্য করার অভিযোগ করে ইসলামপুর থানায় অভিযোগ করে পরিবারের লোকজন। প্রায় এক মাসের ও বেশি হয়ে গেলেও মুল অভিযুক্তদের গ্রেফতার না করায় অভিযুক্তের গ্রেফতার ও পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে মাদারীপুর এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুর পরিবারের পাশাপাশি গ্রামবাসীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার বিশাল পুলিশ বাহিনী। অবশেষে ইসলামপুর থানার আই সি অভিযুক্তদের গ্রেফতারের মুচলেকা লেখা লিখে দিলে অবরোধ তুলেন নেন বিক্ষোভকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here