আত্মঘাতী তরুনী, উদ্ধার সুইসাইড নোট,সুইসাইড নোটে অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে। ওই শিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তরুনী

0
549

জলপাইগুড়ি:-

আত্মঘাতী তরুনী, উদ্ধার সুইসাইড নোট,সুইসাইড নোটে অভিযোগ এক শিক্ষকের বিরুদ্ধে। ওই শিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তরুনী। সেই শিক্ষক বিবাহিত। তরুনীকে বিয়ের মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে সম্পর্ক তৈরী করেছিলেন অভিযুক্ত শিক্ষক। তাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে কোতোয়ালি পুলিশ। জলপাইগুড়ি শহরের আদরপাড়ার ঘটনা।

মৃতা তরুনীর নাম পৌলমী বোস। বাবা-মায়ের একমাত্র সন্তান, মেধাবী এই ছাত্রী, পাড়ায় ভালো মেয়ে বলেই পরিচিত ছিলো। অংকে সান্মানিক স্নাতক পৌলমী চিকিৎসক হওয়ার লক্ষ্য নিয়ে প্রবেশিকা(নিট) পরীক্ষা দিয়েছিলো সম্প্রতি। বাবা প্রবাল বোস ক্ষুদ্র ব্যবসায়ী। জানা গিয়েছে, অভিযুক্ত দেবরাজ তলাপাত্র পেশায় স্কুল শিক্ষক। তিনি বিবাহিত এবং সন্তানও রয়েছে। ওই শিক্ষক পৌলমীর পরিবারের সঙ্গে পরিচিত ছিলো এবং বাড়িতে যাতায়াত ছিলো। সেই সূত্রেই গোপনে শিক্ষকের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। যদিও তার বাবা-মা ঘুণাক্ষরেও তা টের পাননি। সোমবার বিকেলে বাবা প্রবাল পালিত বাড়িতে ফেরার পর জানতে পারেন মেয়ের ঘরে দরজা বন্ধ এবং কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছে না। এরপরই দরজা ভেঙ্গে মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার করেন পরিবারের লোকেরা। তড়িঘড়ি তাকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। একমাত্র মেয়েকে হারিয়ে শোকে ভেঙ্গে পড়েন বাবা-মা। প্রথমে ঘটনার কারন কিছুই বুঝে উঠতে পারছিলেন না। পড়ে মেয়ের পড়ার টেবিলে একটি খাতায় লেখা সুইসাইড নোট দেখতে পান পরিবার, পরিজনেরা। সেখানে পরিচিত ওই শিক্ষক দেবরাজ তলাপাত্রকেই মৃত্যুর জন্য দায়ী করেছে মৃতা তরুনী। এরপর তরুনীর মোবাইল ঘেটে শিক্ষকের সঙ্গে হ্যোয়াটস অ্যাপ চ্যাটের কথোপকথনও উদ্ধার হয়। তরুনীর পরিবারের লোকেদের অনুমান, বিয়ের মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তরুনীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলো অভিযুক্ত। পাশাপাশি, একইভাবে আরও একাধিক তরুনীর সঙ্গেও এইভাবে সম্পর্ক গড়ে তুলেছিলো অভিযুক্ত । সম্প্রতি সেই কথা জানতে পেরেছিলো তরুনী। তার সঙ্গে প্রতারণা হয়েছে বুঝতে পেরেই চরম পথ বেছে নেওয়ার সিদ্ধান্ত নেয় তরুণী। মঙ্গলবার সকালে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করে তরুনীর পরিবার। এরপরই তৎপরতার সঙ্গে অভিযুক্ত শিক্ষক দেবরাজ পালিতকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার মামলা রুজু করেছে পুলিশ। তাকে মঙ্গলবারই জলপাইগুড়ি আদালতে পেশ করা হয়। অভিযুক্তের দৃস্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন পরিবার এবং প্রতিবেশীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here