বংশীহারী থানার বুনিয়াদপুর শহরের রশিদপুরে সিসিটিভি লাগানোর নামে ছবি তোলার অভিযোগ

0
528

বংশীহারী থানার বুনিয়াদপুর শহরের রশিদপুরে সিসিটিভি লাগানোর নামে ছবি তোলার অভিযোগ, গ্রামবাসীরা অভিযোগ দায়ের করলেন থানায়,তদন্তে পুলিশ

গঙ্গারামপুর ২১জুন দক্ষিণ দিনাজপুর।রাতের অন্ধকারে শোবার ঘরে সিসিটিভি ক্যামেরা লাগানোর নাম করে এলাকার বহু বাড়ির ভিডিও তোলার ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার বুনিয়াদপুর পৌরসভার রশিদপুরে।এমন ঘটনায় চাঞ্চল্য এলাকায় ছড়িয়েছে পুরো বুনিয়াদপুর শহরজুড়ে। প্রতিবেশীরা সমস্যার সমাধানের দাবি জানিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযুক্তের নামে।পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জেলার বুনিয়াদপুর শহরের ৪ নম্বর ওয়ার্ড রশিদপুর এলাকার বাসিন্দাদের অভিযোগ, বেশ কিছুদিন ধরে অভিযুক্ত ব্যক্তি সঞ্জীব সরকার জমিতে মাছ ধরার নাম করে শোবার ঘরে সিসিটিভি ক্যামেরা লাগিয়ে ভিডিও করবার চেষ্টা করছিল।এরকম অবস্থায় বৃহস্পতিবার রাতে বুনিয়াদপুর পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের রশিদপুরের বাসিন্দা জয়ন্ত সরকারের ঘরের টিন ফুটো করে ক্যামেরা লাগানোর কাজ করছিল অভিযুক্ত ব্যক্তি সঞ্জীব সরকার বলে অভিযোগ। সেই সময় বিশ্বজিৎ সরকার বিষয়টি জানতে পেরে ঘর থেকে বাইরে বেরিয়ে আসে তাকে দেখে সঞ্জীব সরকার সেখান থেকে চম্পট দেয়। তার পেছনে বিশ্বজিৎ সরকার ও এলাকার বাসিন্দারা ধাওয়া করলে সেখান থেকে পালিয়ে যায় বলে দাবি গ্রামবাসীদের। এলাকার বাসিন্দাদের অভিযোগ, এর আগেও অভিযুক্ত ব্যক্তি সঞ্জীব সরকার তাদের পাড়ার মাস্টারের বাড়িতে এবং এরকম বহু বাড়িতে সিসিটিভি ক্যামেরা লাগাতে গিয়ে সিসিটিভি ক্যামেরার দেখা গিয়েছিল । এরপর পাড়ায় সালিসি করে তা মিটিয়ে দেওয়া হয় বলেও খবর।তার পরেও তার এই অপকর্ম বন্ধ হয়নি।বৃহস্পতিবার রাতে জয়ন্ত সরকারের ঘরে মাছ ধরার কোচা হাতে নিয়ে ক্যামেরা লাগাতে গিয়েছিল অভিযুক্ত ব্যক্তি সঞ্জীব সরকার।জয়ন্ত সরকার ঘরের বাইরে বেরিয়ে এসে তাকে দেখতে প্রায় কোচা হাতে নিয়ে ঘরের পাশে দাঁড়িয়ে রয়েছে।তাকে কিছু জিজ্ঞাসা করতেই সঞ্জীব সরকার সেখান থেকে পালিয়ে যায়। ঘটনায় চরম আতঙ্কের মধ্যে রয়েছেন ৪নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।
অভিযোগকারী তথা এলাকার বাসিন্দা জয়ন্ত সরকার ও আশীষ সরকারেরা জানিয়েছেন, আমাদের এই এলাকার বাসিন্দা সঞ্জীব সরকার বেশ কিছুদিন ধরে আমাদের পাড়ার মেয়ে বউদের ঘরের সামনে সিসিটিভি ক্যামেরা লাগিয়ে ভিডিও ধারণ করার চেষ্টা করছিল। আমরা প্রায় দিনই এরকম ঘটনা শুনতে পেতাম প্রতিবেশীদের কাছ থেকে। এরপর সিসিটিভি ক্যামেরায় অভিযুক্ত ব্যক্তি সঞ্জীব সরকারকে ঘুরে বেড়াতে দেখা গেছে। আমরা অভিযুক্ত সঞ্জীব সরকারের বাড়িতে পাড়ার সকলে একত্রিত হয়ে তালা মেরে দিয়েছি। তার কঠোরতম শাস্তির দাবি জানিয়ে বংশীহারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি এলাকার বাসিন্দারা সকলে মিলে। অভিযুক্তের যথাযথ শাস্তির দাবি জানাই পুলিশ প্রশাসনের কাছে, যাতে আগামী দিনে কেউ এরকম ঘটনা ঘটানোর সাহস না পায়। যদিও বক্তব্য নেবার জন্য অভিযুক্তের কাছে যাওয়া হলে সে পালিয়ে থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি এবং তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এমন ঘটনায় পুরো শহরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here