বকেয়া টাকা পরিশোধ নিয়ে বচসা! পাথর ব্যবসায়ীকে খুনের চেষ্টার অভিযোগ ঠিকাদারের বিরুদ্ধে

0
417

বকেয়া টাকা পরিশোধ নিয়ে বচসা! পাথর ব্যবসায়ীকে খুনের চেষ্টার অভিযোগ ঠিকাদারের বিরুদ্ধে, উত্তেজনা বালুরঘাটের নারায়নপুরে

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ২১ জুন —— বকেয়া টাকা পরিশোধ নিয়ে বচসার জেরে পাথর ব্যবসায়ীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক ঠিকাদারের বিরুদ্ধে। শুক্রবার ভরদুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরের নারায়নপুর এলাকায়। ঘটনার খবর পেয়েই এলাকায় পৌঁছে রক্তাক্ত ওই পাথর ব্যবসায়ীকে ভর্তি করা হয়েছে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে। যদিও ছুরি চালানোর অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ওই ঠিকাদার। পুলিশ জানিয়েছে গুরুতর আহত ওই পাথর ব্যবসায়ীর নাম তন্ময় সাহা, বাড়ি পতিরাম থানার পার পতিরাম এলাকায়। এদিন দুপুরে নারায়নপুর এলাকার বাসিন্দা পেশায় ঠিকাদার বিপ্লব সরকারের কাছে ওই পাথর ব্যবসায়ী তার বকেয়া টাকা চাইতে আসলে শুরু হয় উভয়পক্ষের মধ্যে বচসা, এরপরেই ধারালো ছুরি তার পেটে ঢুকিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। যদিও ছুরি চালানোর অভিযোগ সম্পুর্ন অস্বীকার করেছেন ঠিকাদার বিপ্লব সরকার। এদিকে ওই ঘটনার পরেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই পাথর ব্যবসায়ী। যে খবর পেয়েই এলাকায় পৌছে তড়িঘড়ি ওই পাথর ব্যবসায়ী কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে বালুরঘাট থানার পুলিশ। বর্তমানে সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই পাথর ব্যবসায়ী তন্ময় সাহা। তার অভিযোগ, ঠিকাদারি কাজে পাথর দেবার পর তার টাকা দিতে দীর্ঘদিন ধরে গড়িমসি করছিলেন বিপ্লব সরকার নামে ওই অভিযুক্ত ঠিকাদার। যা নিয়ে এর আগেও সমঝোতা করেছিলেন এলাকার অপর এক ঠিকাদার। কিন্তু তারপরেও টাকা না দিয়ে হয়রানি করা হচ্ছিল তাকে। এদিন দুপুরে যে টাকা চাইতে গিয়েই অতর্কিত আক্রমণের মুখে পড়েন তিনি। পাশেই থাকা একটি মাংসের দোকান থেকে ধারালো ছুরি নিয়ে এসে ওই অভিযুক্ত ঠিকাদার তার পেটে ঢুকিয়ে দিয়েছে বলেও অভিযোগ তুলেছেন তিনি। যদিও ওই ঠিকাদারের দাবি, টাকা নিয়ে উভয়পক্ষের মধ্যে একটা বচসা ও হাতাহাতি হয়েছে একথা সঠিক। কিন্তু ছুরি চালানোর বিষয়টি সম্পুর্ণ মিথ্যে।

আক্রান্ত পাথর ব্যবসায়ী তন্ময় সাহা বলেন, সাড়ে চার লক্ষ টাকার জন্য বেশকিছুদিন ধরে ঘোরাচ্ছিলেন ওই ঠিকাদার। যা নিয়ে উভয়ের উপস্থিতিতে একটা মধ্যস্থতাও হয়েছিল। কিন্তু তারপরেও সে টাকা দিচ্ছিল না। এদিন টাকা চাইতে যেতেই মাংসের দোকান থেকে একটি ধারালো ছুরি নিয়ে এসে তার পেটে ঢুকিয়ে দেওয়া হয়েছে।

ঠিকাদার বিপ্লব সরকার জানিয়েছেন, তিনি তাস খেলছিলেন। সেসময় টাকার দাবি নিয়ে আক্রমনাত্মক মেজাজে ওই পাথর ব্যবসায়ী তার উপর চড়াও হয়। যা নিয়ে উভয়পক্ষের মধ্যে একটা ধাক্কাধাক্কি ও হাতাহাতি হয়। তারপরে কোথাও পড়ে গিয়ে কেটে যেতে পারে তার। কিন্তু ছুরি চালানোর কোন ঘটনা ঘটে নি।

বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাজা জানিয়েছেন, এব্যাপারে এখনো কোন অভিযোগ হাতে পায়নি। তবে খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here