পারিবারিক অশান্তি! শোবার ঘর থেকে গৃহবধুর ঝুলন্ত দেহ উদ্ধার কে ঘিরে উত্তেজনা বালুরঘাটের একে গোপালন কলোনিতে

0
272

পারিবারিক অশান্তি! শোবার ঘর থেকে গৃহবধুর ঝুলন্ত দেহ উদ্ধার কে ঘিরে উত্তেজনা বালুরঘাটের একে গোপালন কলোনিতে। খুনের অভিযোগ পরিবারের লোকেদের

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১২ জুলাই ——— পারিবারিক অশান্তি! শোবার ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার কে ঘিরে রহস্য। খুনের অভিযোগ মৃতার পরিবারের লোকেদের । শুক্রবার দুপুরে এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়িয়েছে বালুরঘাটের ১১ নম্বর ওয়ার্ডের এ.কে গোপালন কলোনী এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত গৃহবধুর নাম প্রিয়াঙ্কা কুমারী দাস। এদিন শোবার ঘর থেকেই যার দেহ উদ্ধার করেছে ময়নাতদন্তে পাঠিয়েছে বালুরঘাট থানার পুলিশ। একইসাথে এই ঘটনায় অভিযুক্ত স্বামী ও তার বাবাকেও আটক করেছে পুলিশ ।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর অনুযায়ী , শহরের ১১ নম্বর ওয়ার্ডের এ.কে গোপালন কলোনী এলাকার বাসিন্দা সুরেশ রঞ্জন দাস এবং তার স্ত্রী প্রিয়াঙ্কা কুমারী দাস কর্মসূত্রে পরিযায়ী শ্রমিক। কয়েক মাস আগে সন্তানের অন্নপ্রাশন উপলক্ষ্যে সুরেশ এবং তার স্ত্রী ভীন রাজ্য থেকে বালুরঘাটে নিজেদের বাড়িতে ফিরে আসেন । বর্তমানে বাড়িতে থেকেই রঙের কাজ করত সুরেশ । কয়েকদিন ধরে তাঁদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। এদিন দুপুরে প্রিয়াঙ্কা দাস-কে ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান প্রতিবেশীরা। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। তবে মৃতার শরীরে বেশকিছু আঘাতের চিহ্নও লক্ষ্য করা গেছে । যার পরেই খুনের অভিযোগ তুলে সরব হয়েছে তার পরিবারের লোকজন সহ প্রতিবেশীরা । যে ঘটনাকে ঘিরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতেই বালুরঘাট থানার আইসি শান্তিনাথ পাজা-র নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌছায়। যেখান থেকেই মৃতার স্বামী সুরেশ রঞ্জন দাস এবং তার শ্বশুরকে আটক করেছে পুলিশ।
স্থানীয় কাউন্সিলার বিপুল কান্তি ঘোষ জানিয়েছেন মৃত মহিলার মৃতদেহের ময়নাতদন্ত হবে শনিবার, যার পরেই মৃত্যুর কারন জানা যাবে।

মৃতার আত্মীয় রিঙ্কি হালদার জানিয়েছেন, টাকার দাবীতে অশান্তি চলত শুনেছেন । এদিন তাঁকে মারধর করা হয় । ফোন করে এই ঘটনা তাঁকে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা । তাঁদের অনুমান তাঁকে খুন করা হয়েছে ।

প্রতিবেশী সন্ধ্যা বর্মন জানিয়েছেন, মাঝে মধ্যেই গন্ডোগোল চলছিল । আজকেও মারামারির আওয়াজ শুনতে পান । তার পরেই দেখতে পান ঝুলন্ত অবস্থায় রয়েছে ওই মহিলা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here