জেলা স্বাস্থ্য দপ্তর ও ক্রেতা সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে বুনিয়াদপুর শহরের দুটি নার্সিংহোমে যৌথ অভিযান চালানো হলো।যদিও এটি রুটিং অভিযান বলে দাবি জেলা স্বাস্থ্য দপ্তরের।

0
69

জেলা স্বাস্থ্য দপ্তর ও ক্রেতা সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে বুনিয়াদপুর শহরের দুটি নার্সিংহোমে যৌথ অভিযান চালানো হলো।যদিও এটি রুটিং অভিযান বলে দাবি জেলা স্বাস্থ্য দপ্তরের।

এদিন বেলা ১২ নাগাদ বুনিয়াদপুর শহরের দুটি নার্সিংহোমে জেলা স্বাস্থ্য দপ্তর ও ক্রেতা ও সুরক্ষা দপ্তর যৌথ অভিযান চালায়,প্রথমে শহরের কোর্টমোর এলাকার এডিফিস নার্সিংহোমে ও পরে হেল্থওকে নার্সিংহোমে অভিযান চালায় সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিকরা।মূলত শহরের নার্সিংহোমগুলি কিভাবে রোগীদের চিকিৎসা পরিষেবা দিয়ে চলেছেন এছাড়াও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর স্বপ্নের প্রকল্প স্বাস্থ্যসাথী,এই স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে দুঃস্থ রোগীরা কিভাবে পরিষেবা পেয়ে চলেছেন সেই সমস্ত দিক গুলি খতিয়ে দেখলেন জেলা স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা।সেইসঙ্গে দপ্তরের আধিকারিকরা স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে বেসরকারি নার্সিংহোমে চিকিৎসা পরিষেবা নিয়ে কোনো অভিযোগ রয়েছে কিনা এছাড়াও কোনো রোগীর পরিবার থেকে নার্সিংহোমগুলি অতিরিক্ত টাকা দাবি করেন কিনা সেই সমস্ত দিক গুলি খতিয়ে দেখেন।

এই বিষয়ে ক্রেতা সুরক্ষা দপ্তরের আধিকারিক মনোজিৎ রাহা জানিয়েছেন,এটি রুটিংঅভিযান। আজকে আমরা জেলা স্বাস্থ্য দপ্তর ও ক্রেতা সুরক্ষা দপ্তরের পক্ষ থেকে বুনিয়াদপুর শহরের দুটি নার্সিংহোমে যৌথ অভিযান চালানো হলো।কোনো অভিযোগ থাকলে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে জেলা স্বাস্থ্য দপ্তরের ডেপুটি সিএমওএইচ দুই জানিয়েছেন,বুনিয়াদপুর শহরের দুটি নার্সিংহোমে যৌথ অভিযান চালানো হলো।কোনো অভিযোগ থাকলে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে শহরের হেলথওকে নার্সিংহোমেরে কর্ণধার আসাদুর খন্দকার জানিয়েছেন, আজকে আমাদের হেলথওকে নার্সিংহোমে জেলা স্বাস্থ্য দপ্তর ও ক্রেতা সুরক্ষা দপ্তরের আধিকারিকরা এসেছিলেন।নার্সিংহোমের বিভিন্ন ওয়ার্ড খতিয়ে দেখলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here